সারকোজি-ব্রুনির ঘরে কন্যাসন্তান

ন্যাসন্তানের বাবা-মা হলেন ফ্রান্সের প্রেসিডেন্ট নিকোলা সারকোজি ও ফার্স্টলেডি কার্লা ব্রুনি। বুধবার প্যারিসের একটি ক্লিনিকে কন্যাশিশুর জন্ম দেন ব্রুনি। ফার্স্টলেডির ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে ফ্রান্সের গণমাধ্যম এ খবর প্রকাশ করে। কন্যাশিশুর জন্মের খবরে আনন্দ প্রকাশ করেছেন সারকোজি। গতকাল বৃহস্পতিবার তিনি বলেন, এটা অত্যন্ত আনন্দের সংবাদ। ব্যক্তিগত বলে এটি আরও বেশি আনন্দের বলেন তিনি। খবর বিবিসি, জিনিউজ। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বুধবার দিনের শুরুর দিকে প্রেসিডেন্ট নিকোলা সারকোজি ওই ক্লিনিকে ব্রুনিকে দেখতে যান।


পরে তিনি জার্মানিতে যাওয়ার উদ্দেশে ক্লিনিক ত্যাগ করেন। সন্তানের জন্মের খবর শোনার কয়েক ঘণ্টা পর সারকোজি আবার ওই ক্লিনিকে যান। তিনি বেশি সময় সেখানে অবস্থান করেননি। ওই ক্লিনিক থেকেই ইউরোজোনের ব্যয় সংকোচন সমস্যা নিয়ে আলোচনার জন্য জার্মানি যাওয়ার উদ্দেশ্যে বেরিয়ে যান সারকোজি।
ফার্স্টলেডি ব্রুনি সন্তান ধারণের পর থেকে সংবাদমাধ্যমগুলোর আগ্রহের কেন্দ্রে চলে এলেও এ বিষয়ে কঠোর গোপনীয়তা রক্ষার চেষ্টা করা হয়। ফ্রান্সের প্রেসিডেন্ট প্রাসাদ এলিসি প্যালেস থেকে জানানো হয়, ফার্স্টলেডির গর্ভধারণ ও সন্তান জন্মের বিষয়ে কোনো ঘোষণা দেওয়া হয়নি। কারণ, এটা তাদের ব্যক্তিগত ব্যাপার।
প্রেসিডেন্ট সারকোজি ২০০৮ সালে কার্লা ব্রুনিকে বিয়ে করেন। কার্লা ব্রুনির আগের সংসারে একটি ছেলে এবং সারকোজিরও আগের সংসারে তিন ছেলে আছে। সারকোজি-ব্রুনি দম্পতির কন্যাসন্তানের এখনও কোনো নাম রাখা হয়নি। কয়েক দিন আগে কার্লা ব্রুনি এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, গর্ভধারণ করতে গিয়ে তিনি রীতিমতো বিরক্ত। কারণ, তিনি নেশা করতে পারছেন না। তাই তিনি দ্রুত সন্তান জন্ম দিতে মরিয়া।

No comments

Powered by Blogger.