একুশে ফেব্রুয়ারি আসছে ইংল্যান্ড

ইংল্যান্ড দলের বাংলাদেশে আসার কথা ছিল ১৭ ফেব্রুয়ারি। কিন্তু হঠাত্ করেই ১৯ ও ২০ ফেব্রুয়ারি দুবাইয়ে পাকিস্তানের বিপক্ষে দুটি টি-টোয়েন্টি ম্যাচের সূচি পড়ে যাওয়ায় অ্যালিস্টার কুকের দল এখন ঢাকা আসবে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস একুশে ফেব্রুয়ারিতে। সিরিজ শুরু হবে ২৫ ফেব্রুয়ারির পরিবর্তে ২৮ ফেব্রুয়ারি।
তার আগে অবশ্য বিসিবি একাদশের বিপক্ষে ফতুল্লা স্টেডিয়ামে ২৩ ও ২৫ ফেব্রুয়ারি দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে ইংল্যান্ড দল। ১২ মার্চ টেস্ট সিরিজ শুরুর আগে চট্টগ্রামে ৭ মার্চ থেকে তিন দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে তারা বাংলাদেশ ‘এ’ দলের বিপক্ষে। বাংলাদেশ সফরের জন্য এর মধ্যেই ওয়ানডে আর টেস্ট দলও ঘোষণা করে দিয়েছে ইংল্যান্ড।
ওয়ানডে দল: অ্যালিস্টার কুক (অধিনায়ক), টিম ব্রেসনাস, স্টুয়ার্ট ব্রড, পল কলিংউড, জো ডেনলি, এউয়িন মরগ্যান, ম্যাট প্রিয়র, কেভিন পিটারসেন, লিয়াম প্লাঙ্কেট, রায়ান সাইডবটম, আজমল শাহজাদ, গ্রায়েম সোয়ান, জেমস ট্রেডওয়েল, জোনাথন ট্রট এবং লুক রাইট।
টেস্ট দল: অ্যালিস্টার কুক (অধিনায়ক), ইয়ান বেল, স্টুয়ার্ট ব্রড, মাইকেল কারবেরি, পল কলিংউড, স্টিভেন ডেভিস, গ্রাহাম অনিয়নস, কেভিন পিটারসেন, লিয়াম প্লাঙ্কেট, ম্যাট প্রিয়র, আজমল শাহজাদ, রায়ান সাইডবটম, গ্রায়েম সোয়ান, জেমস ট্রেডওয়েল, জোনাথন ট্রট এবং লুক রাইট।

No comments

Powered by Blogger.