আবার জুটি হলেন সজল ও হাসিন

ষষ্ঠবারের মতো জুটিবদ্ধ হয়ে অভিনয় করছেন হাসিন ও সজল। সম্প্রতি জাকির হোসেন উজ্জ্বলের রচনা ও কাওছার হোসেন জয়ের পরিচালনায় ‘টাচস্ক্রিন’ নামের একটি নাটকে জুটি বেঁধে অভিনয় করেছেন তারা। নাটকে গ্রামের সহজ-সরল বোকা স্বভাবের একটি ছেলের চরিত্রে অভিনয় করেছেন সজল। আর এতে তার বিপরীতে অভিনয় করেছেন হাসিন রওশন জাহান। এরই মধ্যে রাজধানীর অদূরে পুবাইলে নাটকের শুটিং সম্পন্ন হয়েছে।
নাটকে অভিনয় প্রসঙ্গে সজল বলেন, ‘রোমান্টিক গল্পের বহু নাটকে অভিনয় করেছি আমি। এ সময়ে এসে আমি একটু অফট্র্যাকধর্মী চরিত্রে কাজ করার চেষ্টা করছি। টাচস্ক্রিন নাটকের গল্পে দর্শক আমাকে নতুনভাবে দেখতে পাবেন। হাসিনের সঙ্গে আমার আগের কাজগুলো বেশ দর্শকপ্রিয়তা পেয়েছে। আশা করি এ নাটকটিও ভালো লাগবে দর্শকের।’ হাসিন বলেন, ‘সজল ভাইয়ের সঙ্গে এখন পর্যন্ত যে কাজগুলো করেছি প্রত্যেকটিরই আমি ভালো রেসপন্স পেয়েছি। টাচস্ক্রিন নাটকের গল্পের কারণে আমি বেশি আশাবাদী।’ শিগগিরই নাটকটি একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে বলে নির্মাতা সূত্রে জানা যায়।

No comments

Powered by Blogger.