লিফটে বেসামাল নারী

লিফটের ভেতরে এক পুরুষকে কামোত্তেজিত করে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে এক নারীর বিচার শুরু হয়েছে দুবাইয়ে। ১৭ দিনের মধ্যে একই ধরনের অভিযোগে এ নিয়ে দ্বিতীয়বারের মতো আদালতে উপস্থিত হতে হলো ওই নারীকে। এ খবর দিয়েছে গালফ নিউজ। মামলার অভিযোগপত্রে বলা হয়েছে, ৩২ বছর বয়সী ওই জর্ডানি নারী এক ইরানি পুরুষকে রাস্তায় থামিয়ে অ্যাপার্টমেন্ট থেকে কিছু মালামাল বহনে সাহায্যের অনুরোধ জানায়। ইরানি ওই পুরুষ অনুরোধে সাড়া দিয়ে তার সঙ্গে লিফটে চড়ে অ্যাপার্টমেন্টে রওনা দেন। সেখানেই এক পর্যায়ে পুরুষটির অনিচ্ছায় তাকে জড়িয়ে ধরে অশালীন আচরণ করতে থাকেন ওই নারী। তাকে বিভিন্ন কথা বলে প্রলুব্ধ করারও চেষ্টা করেন। এরপর তার কাছ থেকে প্রায় ১০৪০০ দিরহাম হাতিয়ে নেন ওই নারী। তবে ওই নারী আদালতে নিজেকে নির্দোষ দাবি করেছেন। প্রথম মামলায় লিফটে এক ভারতীয় চাকরিজীবীকে কামোত্তেজিত করে তার কাছ থেকে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ ছিল তার বিরুদ্ধে। এবারের মামলাও প্রায় একই ধরনের। অভিযোগকারী ওই ইরানি ব্যক্তিটি কৌঁসুলিদের জানিয়েছেন যে, এ নারীই তাকে প্রথমে সাহায্যের অনুরোধ জানিয়েছিল। তার ভাষায়, আমি দেইরাতে আমার গাড়িতে বসে অপেক্ষা করছিলাম। যখন আমি গাড়ির জানালা খুলি এ মহিলা আমাকে তার কক্ষ থেকে কিছু মালামাল বহনে সাহায্য করার অনুরোধ জানায়। আমি সাহায্যের অনুরোধে সাড়া দিই। একসঙ্গে লিফটে  উঠে তার ফ্ল্যাটের দিকে রওনা দিই আমরা। যখনই লিফট উপরে ওঠা শুরু করলো, মহিলাটি আমার কাছে আসা শুরু করলেন। এক পর্যায়ে তিনি আমাকে জড়িয়ে ধরেন। এরপর তিনি জানান, স্বামী তার কাছে যথেষ্ট নয়। তার অন্যের সাহচর্য প্রয়োজন। কিন্তু আমি তাতে সাড়া না দিয়ে তাকে ধাক্কা দিয়ে সরে যাই। যখন লিফট থেমে দরজা খুললো, তখন আমি দ্রুত বেরিয়ে পড়ি আমার গাড়ির দিকে। তিনি লিফটেই রয়ে যান। যখন আমি আমার গাড়িতে পৌঁছি, তখন বুঝতে পারি, আমার পেছনের পকেটে থাকা অর্থ খুঁইয়েছি। তখন আমার বুঝতে বাকি রইলো না যে, ওই মহিলা আমার কাছ থেকে অর্থ হাতিয়ে নিতেই কামোত্তেজিত করার চেষ্টা চালিয়েছিল। পেছনের পকেটে ৬৪০০ দিরহাম ও ১১০০ ডলার ছিল। সবকিছু শোনার পর আদালত ওই সন্দেহভাজন মহিলার জামিন আবেদন নাকচ করে দেন। ৯ই এপ্রিল এ মামলার পরবর্তী শুনানি হবে। ২২শে মার্চ অপর একটি মামলায় আবারও আদালতে হাজির হওয়ার কথা রয়েছে তার।

No comments

Powered by Blogger.