নোটিশ বোর্ড

খাবার উৎসব জানুয়ারি মাসজুড়ে ঢাকার গুলশানে হোটেল ওয়েস্টিন আয়োজন করেছে নানা রকম খাবার উৎসব। ১৯ থেকে ২৫ জানুয়ারি তাদের টেস্ট রেস্তোরাঁয় পাবেন হট অ্যান্ড স্মোকড টেক্সস বারবিকিউ।
আর প্রতি বৃহস্পতিবার স্প্ল্যাশ রেস্তোরাঁয় থাকছে এশিয়ান থিমের বারবিকিউ। প্রেগো রেস্তোরাঁয় পাবেন সিসিলিয়ান ধাঁচের খাবার ২৬ থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত। আর স্ট্রম্বোলি পিৎজার আয়োজন নিয়ে ডেইলি ট্রিটস থাকছে ১৮ জানুয়ারি পর্যন্ত।

শীতের শাল
ওজি
ছেলে ও মেয়েদের জন্য নানা নকশার শাল এনেছে ওজি। আরও পাবেন ফুলহাতা কুর্তা, ফতুয়া, সালোয়ার-কামিজ ইত্যাদি।
লাল সাদা নীল হলুদ
নতুন নকশার শাল এনেছে লাল সাদা নীল হলুদ। এমব্রয়ডারি, স্ক্রিনপ্রিন্ট ও কারচুপি কাজ করা হয়েছে এসবে।

সৌন্দর্যচর্চার আয়োজন
হারমনি স্পা
ঢাকার ধানমন্ডিতে নানা রকম আয়ুর্বেদিক সৌন্দর্যচর্চায় ছাড় দিচ্ছে হারমনি স্পা। বিনা মূল্যে এখানকার রূপবিশেষজ্ঞের পরামর্শ নেওয়ারও সুযোগ আছে।
যুথী’স বিউটি কেয়ার
বউসাজের নানা সুযোগ দিচ্ছে ঢাকার নূরজাহান রোড, মোহাম্মদপুরে যুথী’স বিউটি কেয়ার। এখানে বউসাজ করালে একজনের বিনা মূল্যে পার্টিসাজ, কনের ত্বকের যত্ন ইত্যাদি সুবিধা পাওয়া যাবে।

শীতের ফ্যাশন শো
ফ্যাশন-সচেতনদের জন্য আনুষ্ঠানিক আর সাদামাটা দুই ধরনের পোশাক তুলে ধরতে জেন্টাল পার্ক অয়োজন করেছিল উইন্টার স্ট্রিট ফ্যাশন শো-২০১৩।
সন্ধ্যা নামতেই সেদিন ৭ জানুয়ারি ঢাকার ধানমন্ডির মেট্রো শপিংমলে মানুষের ঢল নেমেছিল। এখানে জেন্টাল পার্কের নতুন শোরুমটির দুয়ার খোলা হয় মঙ্গলপ্রদীপ জ্বেলে। তাদের প্রধান ডিজাইনার শাহাদাৎ হোসেন চৌধুরী বললেন, ‘জেন্টাল পার্ক সব সময় তারুণ্যের সর্বশেষ ফ্যাশন নিয়ে হাজির হয়। ফেব্রিক আর প্যাটার্ন বৈচিত্র্য থাকে সময় উপযোগী। সব বয়সীদের জন্য আমাদের আয়োজন থাকে।’
উন্মুক্ত পরিবেশে শুরু হয় মূল ফ্যাশন শো। গানের সঙ্গে মডেলরা শপিংমলের চলন্ত সিঁড়ি থেকে নেমে মাতিয়ে তোলেন চারপাশ। তাঁদের পরনে ছিল জেন্টাল পার্কের নতুন নকশার সোয়েটার, ব্লেজার, স্যুট, শার্ট আর টি-শার্ট।

কেনাকাটায় ছাড়
আড়ং দিচ্ছে সোনার গয়না কেনায় ছাড়। ২৬ জানুয়ারি পর্যন্ত তাদের সব শাখায় ছাড় চলবে। এ ছাড়া পোশাক ও গৃহস্থালির পণ্যেও ছাড় চলছে।

বিয়ের ছবি
ওয়েডিং বাংলাদেশ
বিয়ের ছবি তোলা, স্টোরিবুক তৈরি ও ভিডিও ধারণের সুবিধা দিচ্ছে ওয়েডিং বাংলাদেশ। ফেসবুক পেজ: www.facebook.com/ WeddingBangladesh
ওটু স্ন্যাপস
বিয়ের ছবি তোলা, মঞ্চসাজ ও অন্যান্য আয়োজনের ব্যবস্থা করে দিতে পারে ওটু স্ন্যাপস। ফেসবুক পেজ: www.facebook.com/o2snaps

No comments

Powered by Blogger.