গণধর্ষণ শেষে হত্যা, লাশ গাছে

ভারতের বিহার রাজ্যের ভাগলপুর জেলায় এক নারীকে গণধর্ষণের পর হত্যা করে তাঁর লাশ গাছে ঝুলিয়ে রাখার অভিযোগ উঠেছে। গত রোববার এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।
পুলিশ জানিয়েছে, গত শনিবার ৩২ বছর বয়সী ওই নারী নয়াদিল্লিগামী ব্রহ্মপুত্র মেইল ট্রেনের যাত্রী ছিলেন। ভাগলপুর জেলার বিক্রমশীলা ও কাহলগাঁও স্টেশনের মধ্যবর্তী স্থানে তিনি ট্রেন থেকে নামলে দুর্বৃত্তরা তাঁকে ধরে একটি আমবাগানে নিয়ে যায়। সেখানে তাঁকে গণধর্ষণের পর হত্যা করে তাঁর লাশ আমগাছে ঝুলিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পুলিশ রোববার ওই নারীর লাশ উদ্ধার করে।
ভাগলপুর পুলিশের এএসপি মিনু কুমারী বার্তা সংস্থা পিটিআইকে জানান, পশ্চিমবঙ্গের নিউ জলপাইগুড়ির বাসিন্দা ওই নারী তাঁর ছেলেকে নিয়ে কলকাতার আলীপুর থেকে দিল্লির উদ্দেশে ট্রেনে ওঠেন। কিন্তু অধিক ভিড় থাকায় ট্রেন থেকে নেমে যাওয়ার চেষ্টা করেন তিনি। তবে সহযাত্রীদের বাধার মুখে তিনি ট্রেনে থেকে যান।
মিনু কুমারী আরও জানান, বিক্রমশীলা এবং কাহলগাঁও স্টেশনের মধ্যবর্তী স্থানে ওই নারী ট্রেন থেকে লাফ দেন। সেখানে একদল মদ্যপ ব্যক্তি তাঁকে ধরে পাশের আমবাগানে নিয়ে গণধর্ষণ ও হত্যা করে লাশ গাছে ঝুলিয়ে রাখে। এনডিটিভি।

No comments

Powered by Blogger.