রংপুরে এরশাদ- এবার ভোট করব একলা

আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোটে গিয়ে সব দিক দিয়ে বঞ্চিত হয়েছেন বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি আগামী নির্বাচনে এককভাবে ভোট করবেন বলেও ঘোষণা দিয়েছেন।
গতকাল সোমবার দুপুরে রংপুরের বদরগঞ্জ উপজেলায় এক জনসভায় এরশাদ এ ঘোষণা দেন।
উপজেলার দামোদরপুর ইউনিয়নের মোস্তফাপুর খেয়াঘাটে চিকলী নদীর ওপর ‘এরশাদ সেতু’র ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে এই জনসভার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন রংপুর-২ আসনের সাংসদ আনিছুল ইসলাম মণ্ডল।
জনসভায় এরশাদ বলেন, ‘সামনে নির্বাচন। আমার জীবনের এটি শেষ নির্বাচন। মহাজোটে গেলাম; কিছুই পেলাম না। সব দিক থেকে বঞ্চিত হলাম। এবার ভোট করব একলা।’ তিনি আরও বলেন, ‘দেশের রাজনীতি কোন দিকে, তা আপনারা জানেন। অত্যাচার-দুর্নীতি থেকে বাঁচতে হবে। মানুষ দুই দলকে দেখল। এবার আমাকে চায়। পত্রপত্রিকাগুলো লেখে যে আমার জনপ্রিয়তা পাঁচ ভাগ। তবে আগামী নির্বাচনে প্রমাণ হবে, আমার জনপ্রিয়তা কত। আরেকবার আমাকে সুযোগ দেন। অনেক অত্যাচার সহ্য করেছি, আর না।’

No comments

Powered by Blogger.