হত্যা মামলায় কুমিল্লা জেলা বিএনপির নেতা গ্রেফতার বাদী কিছু জানে না

 একটি হত্যা মামলায় কুমিল্লা জেলা উত্তর বিএনপির সভাপতি ও চান্দিনা পৌরসভার সাবেক চেয়ারম্যান খোরশেদ আলমকে পুলিশ গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে।
শনিবার রাত আড়াইটায় তাকে গ্রেফতারের পর রবিবার কুমিল্লার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের ২নং আদালতে তাকে হাজির করা হলে ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাইদুর রহমান গাজী জামিনের আবেদন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন এবং ২ ফেব্রুয়ারি পরবতরী শুনানির দিন ধার্য করেন। উল্লেখ্য, আদালতে মামলার কথিত বাদী সেলিনা বেগম লিখিতভাবে জানিয়েছেন চান্দিনা থানায় তিনি গত শনিবার কোন মামলা করেননি।
এদিকে আদালতে বিএনপি নেতা খোরশেদ আলম জানান, আমি রাজনৈতিক প্রতিহিংসার শিকার। উদ্যেশ্যমূলকভাবে আমাকে হয়রানি ও আমার সুনাম ুণ্নের জন্যই প্রায় তিন বছর আগে খারিজ হওয়া মামলাটিকে নতুন করে দায়ের করা হয়েছে।
মামলার বাদী পরে আইনজীবী আক্তার হামিদ খান কবির জানান, এ মামলার বাদী সেলিনা বেগম আদালতে হাজির হয়ে লিখিতভাবে জানিয়েছেন, তিনি চান্দিনা থানায় কোন মামলা দায়ের করেননি। আসামী পরে আইনজীবী সাবেক পিপি এ্যাডভোকেট তাইফুর আলম জানান, বাদীর লিখিত এফিডেভিট প্রমাণ করে একটি মহল রাজনৈতিক স্বার্থ হাসিলের উদ্দেশ্যেই এসব করছে।

No comments

Powered by Blogger.