ঢাকার সিএমএমকে কাফনের কাপড় পাঠিয়ে হুমকি

ঢাকার সিএমএমকে আবারও হুমকি দেওয়া হলো হত্যার। এবার তা দেওয়া হলো প্রতীকী কাফনের কাপড় খামে ভরে ডাকযোগে পাঠিয়ে। চিঠিতে বলা হয়, পুলিশের পর এবার সিএমএমকে 'হাই টার্গেট' করা হয়েছে।
ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) বিকাশ কুমার সাহার নামে ডাকযোগে পাঠানো একটি চিঠি এসে পৌঁছে গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায়। খামে পাওয়া যায় একটি চিরকুট ও এক টুকরো সাদা কাফনের কাপড়।
চিরকুটে ইংরেজি (রোমান) অক্ষরে কম্পিউটারে কম্পোজ করে লেখা হয়েছে, 'তাদের সময় শেষ। তোরা নিজেদের কি ভাবিস? তোদের মিথ্যা বিচার আমরা মানি না। তোরা সরকারের পালিত কুকুর। এবার বুঝবি কত ধানে কত চাল। তোদের যা দেব, তা সহ্য করতে পারবি না। তোদের সঙ্গে শয়তানের দোস্তি। তোরা প্রশাসনের কাছে গেছস ক্যান? দেখি, তোদের প্রশাসন বাবায় তোদের কি হেলপ করে। তোরা পুলিশের পর আমাদের হাই টার্গেট। তোদের শিক্ষা দিবার জন্য আমাদের লোকজন মাঠে কাজ করছে। আর একজন নেতা-কর্মীকে তোরা হয়রানি করলে তোদের একটা কিছু হারাবি। আমাদের কাজ শেষ হবেই হবে... ইনশাল্লাহ।'
এর আগে গত ৮ ডিসেম্বর মোবাইল ফোনে এসএমএসের মাধ্যমে ও ১৭ ডিসেম্বর লিখিতভাবে সিএমএমসহ ২৬ জন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটকে একইভাবে হুমকি দেওয়া হয়।
এ বিষয়ে চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বিকাশ কুমার সাহা সাংবাদিকদের জানান, এ হুমকির বিষয়ে কোতোয়ালি থানায় আদালতের নাজির মো. মাহাবুবুল আলম একটি সাধারণ ডায়েরি করেছেন।
কোতোয়ালি থানার অপারেশন অফিসার মাহমুদুল হক নয়নের সঙ্গে যোগাযোগ করলে তিনি জানান, উপপরিদর্শক গোলাম রসুলকে এ বিষয়টি তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে।

No comments

Powered by Blogger.