সিরাজগঞ্জে নাসিম ॥ হত্যা ক্যুসহ নানান অগণতান্ত্রিক পন্থায় বিএনপির জন্ম

আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, হত্যা, ক্যুসহ নানান অগণতান্ত্রিক কর্মকা-ের মধ্য দিয়ে বিএনপি’র জন্ম হয়েছে। তাই তারা চলমান গণতান্ত্রিক প্রক্রিয়ার সঙ্গে খাপ খাইয়ে নিতে পারছে না। বঙ্গবন্ধু কন্যা, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার দেশের সামগ্রিক উন্নয়নে সর্বাত্মক প্রচেষ্টা
চালাচ্ছে। আর তারা দেশের অগ্রগতিকে বাঁধাগ্রস্ত করার জন্য আন্দোলনের নামে সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টির ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তাদের সকল ষড়যন্ত্র দেশবাসীকে সঙ্গে নিয়ে রাজনৈতিকভাবে মোকাবেলা করা হবে। শুক্রবার সকালে তিনি সিরাজগঞ্জের কাজীপুরে উপজেলা আওয়ামী লীগ অফিসে এক কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন।
উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি, সাবেক পৌর মেয়র গোলাম মোস্তফা তালুকদার মধুর সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মিসভায় রেফাজ উদ্দিন আহমেদ, জাহাঙ্গীর আলম তালুকদার, মোজাম্মেল হক সরকার বকুল, খলিলুর রহমান, জিয়াউর রহমান স্বাধীন, আসলাম আলী, আল আমিন বক্তব্য দেন।
সাবেক এই স্বরাষ্ট্রমন্ত্রী সবার শুরুতেই আওয়ামী লীগ নেত্রী ও রাষ্ট্রপতি মোহাম্মদ জিল্লুর রহমানের সহধর্মিণী মুক্তিযোদ্ধা আইভি রহমানের ৮ম মৃত্যুবার্ষিকীতে মরহুমের প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেন, হাওয়া ভবনের ছক অনুসারে বঙ্গবন্ধু কন্যা, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার জন্যই একুশে আগস্টের নারকীয় গ্রেনেড হামলা চালানো হয়েছিল। তারেক রহমানের অঙ্গুলি হেলনে হাওয়া ভবন পরিচালিত হওয়ায় এ হামলার সঙ্গে তার সম্পৃক্ততা অস্বীকার করা যায় না। আর সে সময়ের ক্ষমতাসীন বিএনপি-জামায়াত জোট সরকার এ জঘন্য ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করে জজ মিয়া নাটক সাজানোয় তাদের ভূমিকাও জনগণের কাছে প্রশ্নবিদ্ধ হয়েছে।
তিনি ঈদের পর থেকে সরকার পতনের জন্য বেগম খালেদা জিয়ার দেয়া আন্দোলনের হুমকির সমালোচনা করে বলেন, এ দেশের জনগণ বিএনপির আন্দোলনের নামে যুদ্ধাপরাধীদের বিচার বানচালের প্রচেষ্টার ষড়যন্ত্র বুঝতে পেরেই কোন সাড়া দিচ্ছে না। জনগণের ভোট নিয়ে নির্বাচিত হয়ে সংসদ সদস্যেদের প্রাপ্য বেতন-ভাতাসহ সব সুযোগ সুবিধা ভোগ করা সত্ত্বে¡ও তারা সংসদ অধিবেশন বর্জন করে ভোটারদের সঙ্গে প্রতারণা করছেন। সময় মতো জনগণই এর উপযুক্ত জবাব দেবেন।

No comments

Powered by Blogger.