উপনির্বাচন গাজীপুর-৪ ॥ সোহেল তাজের বড় বোন সিমিন হোসেন রিমি প্রার্থী হচ্ছেন, আনন্দ মিছিল

আসন্ন গাজীপুর-৪ (কাপাসিয়া) আসনের উপনির্বাচনে বঙ্গতাজকন্যা ও সোহেল তাজের বড় বোন বিশিষ্ট প্রাবন্ধিক সিমিন হোসেন রিমি আওয়ামী লীগের প্রার্থী হচ্ছেন। এ সংবাদে শুক্রবার সন্ধ্যায় উপজেলা যুবলীগ ও ছাত্রলীগ শহরে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে।


সিমিন হোসেন রিমি প্রার্থী হচ্ছেন, এমন সংবাদে কাপাসিয়া আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বাজারে আনন্দ মিছিল বের করে। মিছিলটি বাজারের বিভিন্ন স্থান প্রদক্ষিণ শেষে থানা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে এসে শেষ হয়। পরে নেতাকর্মীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়। মিছিলে উপজেলা যুবলীগ সভাপতি মিজানুর রহমান, সিংহশ্রী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আশরাফুল আলম আল আমিন, উপজেলা ছাত্রলীগ সভাপতি আমিনুল ইসলাম দর্জি, আলমগীর প্রমুখ মিছিলে অংশ নেন। পরে নেতাকর্মীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়। কাপাসিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক সানাউল্লাহ জানান, বিষয়টি তিনিও শুনেছেন। তবে দলীয় কোন সিদ্ধান্ত পাওয়া যায়নি। এ ব্যাপারে সিমিন হোসেন রিমির সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করে তাঁকে পাওয়া যায়নি।
এছাড়াও কাপাসিয়া উপনির্বাচনের মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে রয়েছেন, তাজউদ্দীন আহমদের ছোট ভাই সাবেক মন্ত্রী আফসারউদ্দিন আহমদ খান, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও বাংলাদেশ সুপ্রীমকোর্ট বার সমিতির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মমতাজউদ্দিন আহম্মেদ মেহেদী, মুক্তিযোদ্ধা মাহমুদুল আলম খান বেনু এবং উপজেলার ভাইস চেয়ারম্যান ও কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি মোতাহার হোসেন মোল্লা, আওয়ামী লীগের আমেরিকা শাখার সাবেক সহ-সভাপতি ফজলুর রহমান মোল্লা, সাবেক সাংসদ মুক্তিযোদ্ধা মুহাম্মদ শহীদুল্লাহ, জাতীয় পার্টির কাপাসিয়া উপজেলার সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা সামসুদ্দিন খান, শিল্পপতি আব্দুর রশিদ সরকার, জেলা আওয়ামী লীগ নেতা এ্যাডভোকেট আমানত হোসেন খান, গণতন্ত্রী পার্টির প্রেসিডিয়াম সদস্য ডা. শহীদুল্লাহ সিকদার, আওয়ামী লীগ মালয়েশিয়া শাখা সভাপতি ও সাবেক ছাত্রনেতা আলমগীর হোসেন, বাংলাদেশ বঙ্গবন্ধু গবেষণা পরিষদের সভাপতি ড. মিয়া মোহাম্মদ আনোয়ার হোসেন ও বর্তমান সংসদের মহিলা এমপি জাহানারা বেগম এবং বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির এ্যাডভোকেট আসাদুল্লাহ বাদল। তাঁরা ইতোমধ্যে এলাকায় জনসংযোগ ও প্রচার চালিয়ে যাচ্ছেন।
উল্লেখ্য, তানজিম আহমদ সোহেল তাজ পদত্যাগ করার পর গত ৭ জুলাই এ আসনটি শূন্য হয়। বৃহস্পতিবার ওই আসনে নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়।

No comments

Powered by Blogger.