সংবাদ সম্মেলনে অভিযোগ ॥ পুলিশের চাঁদাবাজি বন্ধ না হলে ধর্মঘটে যাবে ট্যাংকলরি মালিক শ্রমিকরা

পুলিশের বিরুদ্ধে ব্যাপক চাঁদাবাজির অভিযোগ করেছে ট্যাংকলরি মালিক ও শ্রমিকরা। পুলিশের চাঁদাবাজি বন্ধ না হলে ঢাকা অঞ্চলে অনির্দিষ্টকালের ধর্মঘটে যাওয়ার হুমকি দিয়েছে তারা। শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জ সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ থানার বার্মাস্ট্যান্ড এলাকায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে ট্যাংকলরি মালিক ও শ্রমিকরা এ অভিযোগ করেন।


বাংলাদেশ পেট্রোলিয়াম ডিলার্স ডিস্ট্রিবিউটরস এজেন্ট এ্যান্ড পাম্প ওনার্স এ্যাসোসিয়েশন কার্যালয়ে ট্যাংকলরি ওনার্স এ্যাসোসিয়েশন ও ট্যাংকলরি শ্রমিক ইউনিয়নের পদ্মা ডিপো ইউনিট যৌথভাবে এ সংবাদ সম্মেলন আয়োজন করে।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ট্যাংকলরি মালিক সমিতির সাধারণ সম্পাদক ফজলুল হক মনি। উপস্থিত ছিলেন ট্যাংকলরি মালিক সমিতির সভাপতি আতিকুর রহমান নান্নু মুন্সি, ট্যাংকলরি শ্রমিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ জাহিদ হোসেন, সাধারণ সম্পাদক ইসমাইল প্রধান মিন্টু।
লিখিত বক্তব্যে বক্তারা অভিযোগ করেন ঢাকার ডেমরা, সারুলিয়া, যাত্রাবাড়ী, খিলগাঁও, নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকায় ট্যাংকলরি আটক করে নানা অজুহাতে চাঁদাবাজি করছে পুলিশ। চাঁদা না দিলে নানাভাবে হয়রানি করে। বিষয়টি একাধিকবার প্রশাসনকে জানানো হলেও কোন কাজ হয়নি। তাই চাঁদাবাজি বন্ধ না হলে ঢাকা অঞ্চলে ট্যাংকলরি মালিকরা অনির্দিষ্টকালের জন্য ধর্মঘটে যাওয়ার হুমকি দেন।

No comments

Powered by Blogger.