গ্রেফতার একজন কৃষক শ্রমিক জনতা লীগের ৪ নেতাকর্মীর বিরুদ্ধে চাঁদাবাজির মামলা

জেলার সখীপুরে কাদের সিদ্দিকীর রাজনৈতিক দল কৃষক শ্রমিক জনতা লীগের সখীপুর পৌর কমিটির সাধারণ সম্পাদক মীর জুলফিকার শামীমসহ চার নেতাকর্মীকে আসামি করে চাঁদাবাজি মামলা করা হয়েছে। বৃহস্পতিবার রাতে স্থানীয় মুক্তিযোদ্ধা কমান্ডের সহকারী সমাজকল্যাণ সম্পাদক মোকছেদ আলী বাদী হয়ে সখীপুর থানায় এ মামলা দায়ের করেন।


পুলিশ ওই রাতেই মামলার আসামি মিলন সিদ্দিকীকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করেছে।
সখীপুর পৌরসভার ৮নং ওয়ার্ডের বাসিন্দা ও পৌর কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক এবং মুজিব কলেজের প্রভাষক মীর জুলফিকার শামীম একই ওয়ার্ডের বাসিন্দা মোকছেদ আলীর কাছে দীর্ঘদিন ধরে দুই লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল। চাঁদা না দেয়ায় গত ১৭ আগস্ট বিকেলে স্থানীয় মুজিব কলেজ মোড় এলাকায় মোকছেদ আলীকে মারধর করে বলে মামলায় বাদী অভিযোগ করেন। মোকছেদ আলী জানান, চাঁদা না দেয়ায় আসামিরা হামলা করে ঘড়িসহ কিছু টাকা ছিনিয়ে নেয়।
এ বিষয়ে মামলার আসামি সখীপুর পৌর কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক মীর জুলফিকার শামীম বলেন, চাঁদাবাজির মামলাটি মিথ্যা, বানোয়াট। শুধু রাজনৈতিক প্রতিহিংসার কারণে আমিসহ আমার ভাই ও দুই ভাগ্নের বিরুদ্ধে এ মামলা করা হয়েছে। মামলার অন্য আসামিরা হলো জুলফিকার শামীমের সহোদর মীর জহির হাসান, দুই ভাগ্নে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিপ্লব সিকদার ও মিলন সিদ্দিকী। আসামিরা সবাই কৃষক শ্রমিক জনতা লীগের সমর্থক বলে জানা গেছে। এ ব্যাপারে সখীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ও মামলার তদন্তকারী কর্মকর্তা তোফায়েল ইসলাম বলেন, মামলার তদন্ত চলছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

No comments

Powered by Blogger.