বিয়ে করছেন কোয়েল মল্লিক

কোয়েল মল্লিক বিয়ে করতে যাচ্ছেন। ডাকসাইটে অভিনেতা রঞ্জিত মল্লিককে কে না চেনেন! আবার রঞ্জিত কন্যা টালিউড হার্টথ্রব অভিনেত্রী কোয়েলকে চেনেন না এমন বাঙালিও খুব কমই আছেন।

সুন্দরীদের নিয়ে সাধারণত যেটা হয়, তাদের বিয়ের চিন্তাতে পাড়া পড়শির ঘুম আসেনা, কনে কিংবা কনের অভিভাবক যাকেই পান তাদের কান ঝালাপালা করে ফেলেন। নইলে যে আইবুড়ো হয়ে যাবে মেয়ে! বাবা মায়ের যেহেতু সুন্দরী মেয়েদের নিয়ে কোনো চিন্তা নেই তখন পাড়া-পড়শিই ভরসা। কিন্তু পাড়া-পড়শিকে পাত্র ঠিক করার সুযোগ দিলেন না কোয়েল।
কোয়েল নিজেই পাত্র রেডি করে ফেলেছেন। পাত্র অবাঙালি প্রযোজক নিসপাল রানে। অসম্ভব হ্যান্ডসাম চেহারার স্মার্ট একজন ছেলে নিসপাল। ধনী তো বটেই।  কোয়েল-নিসপালের মধ্যে মন দেয়ানেয়ার সম্পর্ক চাওর হয়েছে মাত্র কিছুদিন আগে। অথচ এই লাভবার্ড গত পাঁচ বছর ধরে প্রেম করে আসছেন। এই ডিজিটাল যুগে একজন সেলিব্রেটি হয়েও অসাধারণ সাফল্যের সঙ্গে কোয়েল ও নিসপাল নিজেদের প্রেম আড়াল করতে সক্ষম হয়েছেন। সিনে-ইন্ডাস্ট্রিতে এই জুটিকে নিয়ে কোনোরকম রিউমার ছড়ানোর সুযোগ করে দেননি তারা দুজনেই। ব্রাভো!

সাম্প্রতিক সময়ে কোয়েল মিডিয়ায় নিজের বিয়ের বিষয় নিয়ে টুকটাক কথা বলছেন। সিনেমায় নয় বাস্তব জীবনে খুব শিগগিরই তাকে কনের বেশে দেখা যাবে সেই ইঙ্গিতও দিয়েছেন। মজা করে বলেছিলেন আগামী বছরের জানুয়ারি হতে পারে বিয়ের মোক্ষম সময়। কিন্তু মজাটাকেই এখন সত্যি বলে ধারণা করছেন সবাই।

কারণ কোয়েল ইতোমধ্যে বিয়ের কেনাকাটা শুরু করে দিয়েছেন। দুজন দুজনকে সময় দিচ্ছেন। কখনো বা নিসপালের বিএমডব্লিউ কিংবা নিজের মার্সিডিজে করে লং ড্রাইভে বেড়িয়ে পড়ছেন কোয়েল। এসব নিয়ে এখন একদমই লুকোচুরি করছেন না। অতএব সানাই বাজতে আর দেরি নেই। অভিনন্দন হবু এই দম্পতিকে। সূত্র: ওয়েবসাইট

No comments

Powered by Blogger.