প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি রামপাল উপজেলা জামায়াতের সেক্রেটারি আটক

বাগেরহাটের রামপালে ঈদের দিন দুপুরে প্রাধনমন্ত্রীকে হত্যার হুমকিসহ জঙ্গী সেøাগান দিয়ে শিবিরের মিছিল এবং ছাত্রলীগসহ এলাকাবাসীর সঙ্গে সংঘর্ষে-মারপিটের ঘটনায় দায়েরকৃত মামলার পর রামপাল উপজেলা জামায়াতের সেক্রেটারি শেখ নাসের উদ্দিনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে বাসা থেকে তাকে আটক করা হয়।


রামপাল থানার ওসি মোঃ আনোয়ার হোসেন জানান, জঙ্গী তৎপরতায় মদদ দেয়ার অভিযোগে রামপাল উপজেলা জামায়াতের সেক্রেটারি ও গৌরম্ভা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শেখ নাসের উদ্দিনকে আটক করা হয়েছে। আটককৃত জামায়াত নেতার বিরুদ্ধে জঙ্গী তৎপরতাসহ বিভিন্ন অভিযোগ রয়েছে বলে তিনি উল্লেখ করেন।
রামপাল উপজেলা ছাত্রলীগের সভাপতি মনির আহম্মদ প্রিন্স বাদী হয়ে বুধবার রাতে ১৭ জনকে আসামি করে মামলা দায়ের করেন। মামলায় অভিযোগ করেন, ঈদের দিন দুপুরে জামায়াত নেতা মরহুম মাওলানা আবু বক্কর সিদ্দিকীর কবর জিয়ারত করতে উপজেলার গোবিন্দপুর মাদ্রাসা এলাকা থেকে শোলাকুড়ায় যাওয়ার সময় শিবিরের নেতাকর্মীরা মাথায় পাগড়ি ও ব্যান্ড বেঁধে জঙ্গী সেøাগান দিতে থাকে। এ সময় শিবিরের নেতাকর্মীরা ‘শেখ মুজিব গেছে যে পথে-হাসিনা যাবে সেই পথে’Ñ বলে সেøাগান দিয়ে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেয়। এ ছাড়া যুদ্ধাপরাধীদের বিচার শুরুর বিরুদ্ধেও সেøাগান দেয়। স্থানীয় ঝনঝনিয়া এলাকায় মিছিল পৌঁছালে ছাত্রলীগের নেতাকর্মীরা এর প্রতিবাদ করায় শিবিরের নেতাকর্মীদের ছাত্রলীগের নেতাকর্মীদের ওপর হামলা করে। তখন এলাকাবাসী ছুটে এসে তাদের কবল থেকে ছাত্রলীগ কর্মীদের উদ্ধার করেন।

No comments

Powered by Blogger.