ওবামার সঙ্গে আলিঙ্গনের পরেই মৃত্যু!

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বারাক ওবামার সঙ্গে সাক্ষাৎ, তাঁকে নাশতা খাওয়ানো এবং আলিঙ্গনের অল্প সময়ের মধ্যেই মারা গেছেন ওহাইও অঙ্গরাজ্যের এক রেস্তোরাঁ মালিক। আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনের প্রচারাভিযানে বেরিয়ে গত শুক্রবার যুক্তরাষ্ট্রের ওহাইও অঙ্গরাজ্যের অ্যাকরনের একটি রেস্টুরেন্টে যাত্রাবিরতি করেন ওবামা।


অ্যানস প্লেস নামের রেস্তোরাঁটিতেই তিনি সকালের নাশতা খান। স্থানীয় সময় সকাল সাড়ে ৮টার দিকে ওবামার রেস্তোরাঁ ত্যাগের কয়েক ঘণ্টার মধ্যেই রেস্তোরাঁটির মালিক ৭০ বছর বয়স্কা জোসেফাইন হ্যারিস হঠাৎ অসুস্থ বোধ করেন। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও স্থানীয় সময় রাত ১১টার দিকে তিনি মারা যান। হৃদরোগে আক্রান্ত হয়েই তিনি মারা গেছেন বলে চিকিৎসকরা জানান।
ওই রেস্তোরাঁয় ওবামা দুটি ডিম, বেকন এবং টোস্টের ফরমায়েশ দেন। ওবামা ভক্ত জোসেফাইন নিজেই ওবামাকে এসব খাবার পরিবেশন করেন। কুশল বিনিময় করে রেস্তোরাঁ থেকে বিদায় নেওয়ার সময় জোসেফাইনের সঙ্গে বিদায়ী আলিঙ্গন করেন ওবামা।
হোয়াইট হাউসের তথ্যসচিব জে কারনি বলেন, জোসেফাইনের মৃত্যুর খবর পাওয়ার সময় প্রেসিডেন্ট ওবামা বিমানে ছিলেন। সেখান থেকেই তিনি জোসেফাইনের মেয়ের কাছে গভীর শোক ও সমবেদনা জানিয়ে বার্তা পাঠান। সূত্র : টেলিগ্রাফ।

No comments

Powered by Blogger.