সাভারে গৃহবধূকে গলা কেটে হত্যা

ঢাকার সাভারের রাজাসন এলাকায় শাহীনূর বেগম নামের এক গৃহবধূকে গলা কেটে হত্যা করা হয়েছে। নিখোঁজ হওয়ার নয় দিন পর গত রোববার রাতে পুলিশ তাঁর গলিত লাশ উদ্ধার করে। শাহীনূর (২৫) রাজাসন মণ্ডলপাড়ার লিয়াকত হোসেনের মেয়ে।


২০০৮ সালে বরিশালের মুলাদী উপজেলার লক্ষ্মীপুর গ্রামের জহির আলমের ছেলে কাইয়ুমের সঙ্গে তাঁর বিয়ে হয়। বিয়ের পর থেকে কাইয়ুম ও শাহীনূর রাজাসনে বসবাস করছিলেন। স্ত্রী হত্যার ঘটনায় পাঁচজনের বিরুদ্ধে সাভার মডেল থানায় হত্যা মামলা করেছেন কাইয়ুম।
মামলার এজাহার ও রাজাসনের বাসিন্দাদের সূত্রের বিবরণ অনুযায়ী, কয়েক মাস আগে শাহীনূর পশ্চিম রাজাসনের এমদাদ হোসেনের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। কিছুদিন আগে বিষয়টি জানাজানি হয়। শাহীনূর এমদাদকে বিয়ে করতে চাপ দেন।
এমদাদ গত ২৯ জুন সন্ধ্যায় তাঁর বন্ধু কামালকে দিয়ে শাহীনূরকে বাসা থেকে ডেকে নেন। এর পর থেকে শাহীনূর আর বাসায় ফেরেননি। নয় দিন পর গত রোববার সন্ধ্যায় রাজাসনের বাসা থেকে প্রায় ৫০০ গজ দূরে একটি ধঞ্চে খেতের ভেতর শাহীনূরের লাশ দেখতে পায় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে।
মামলার তদন্ত কর্মকর্তা ও সাভার থানার উপপরিদর্শক (এসআই) সফিউল আলম বলেন, পরকীয়ার বিষয়টি জানাজানি হওয়ার পর এমদাদ ও তাঁর সহযোগীরা শাহীনূরকে ধর্ষণের পর গলা কেটে হত্যা করেন বলে প্রাথমিক তদন্তে প্রতীয়মান হয়েছে। হত্যাকারীরা পলাতক। তাঁদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

No comments

Powered by Blogger.