বেড়ায় দুই পক্ষের সংঘর্ষে পুলিশসহ আহত অর্ধশতাধিক

ফুটবল খেলায় বসার জায়গা নিয়ে কথা-কাটাকাটির জের ধরে গত সোমবার রাতে পাবনার বেড়া পৌর এলাকার দুই মহল্লাবাসীর সংঘর্ষে তিন পুলিশসহ অর্ধশতাধিক ব্যক্তি আহত হয়েছে। সংঘর্ষ চলাকালে নয়টি যানবাহন ভাঙচুর ও সাতটি দোকানে হামলা চালিয়ে মালামাল লুটের ঘটনা ঘটে।


সংঘর্ষকালে নগরবাড়ী-বগুড়া মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ থাকে। পুলিশ দফায় দফায় কাঁদানে গ্যাস ও শটগানের গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষে জড়িত সন্দেহে পুলিশ ১৩ জনকে গ্রেপ্তার করেছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বেড়া কলেজ মাঠে সানিলা-করমজা স্পোর্টিং ক্লাবের উদ্যোগে ফুটবল টুর্নামেন্টে সোমবার বেড়া একাদশ ও বেলতৈল একাদশের খেলা ছিল। খেলা চলাকালে মাঠে বসা নিয়ে বেড়া পৌর এলাকার সানিলা দক্ষিণপাড়া ও সানিলা শাহপাড়ার দর্শকদের মধ্যে কথা-কাটাকাটি ও হাতাহাতি হয়। খেলা শেষে এ ঘটনার জের ধরে বগুড়া-নগরবাড়ী মহাসড়কের বেড়া বাসস্ট্যান্ড এলাকায় সন্ধ্যা সাতটার দিকে দুই মহল্লার লোকজন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে লিপ্ত হয়।
বেড়া-সাঁথিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) খান মোহাম্মদ আবু নাসের বলেন, এ ঘটনায় আহত এসআই রফিকুল ইসলাম বাদী হয়ে অর্ধশতাধিক ব্যক্তির নাম উল্লেখ করে ও অজ্ঞাত সহস্রাধিক ব্যক্তিকে আসামি করে সাঁথিয়া থানায় মামলা করেছেন।

No comments

Powered by Blogger.