সুপার হিরো রোজের প্রথম ছবি

স্টাফ রিপোর্টার: ফেয়ার এন্ড লাভলী সুপার হিরো সুপার হিরোইন প্রতিযোগিতার দ্বিতীয় রানারআপ রোজের প্রথম ছবি ‘জোর করে ভালবাসা যায় না’। ছবিটি পরিচালনা করবেন অনেক সফল ছবির পরিচালক কমল সরকার। সমপ্রতি গান রেকর্ডিংয়ের মাধ্যমে এই ছবির কাজ আনুষ্ঠানিকভাবে শুরু করেছেন পরিচালক। আজ থেকে শুরু হবে ‘জোর করে ভালবাসা যায় না’ ছবির শুটিং। এই ছবির মাধ্যমে চলচ্চিত্রের ক্যামেরার সামনে প্রথম দাঁড়াবেন সুপার হিরো রোজ। প্রতিযোগিতায় দ্বিতীয় রানারআপ হওয়ার পর থেকেই একটি ভাল সুযোগের অপেক্ষায় ছিলেন রোজ। এর জন্য অনেক ধৈর্য ধরতে হয়েছে তাকে। শেষ পর্যন্ত ভাল একটা সুযোগ পেয়েছেন সম্ভাবনাময় রোজ। ‘জোর করে ভালবাসা যায় না’ ছবির এক নায়ক তিনি। তার সঙ্গে চার নায়িকা। এর মধ্যে চূড়ান্ত হয়েছেন আঁচল, আনার ও জান্নাত। অচিরেই চূড়ান্ত হবেন আরও একজন নায়িকা। ধৈর্যের ফল পেয়ে বেশ আনন্দিত আর আত্মবিশ্বাসী রোজ। বললেন, কমল সরকারের মতো বড়মাপের পরিচালক আমাকে এতো বড় সুযোগ দিয়েছেন, যার জন্য আমি তার কাছে চিরকৃতজ্ঞ থাকবো। রোজ বলেন, যে বিশ্বাস নিয়ে কমল সরকার আমাকে এতো বড় সুযোগ দিয়েছেন আমি আমার সর্বোচ্চ মেধা দিয়ে সেই সুযোগ কাজে লাগানোর চেষ্টা করবো এবং আমার বিশ্বাস আমি পারবো।

No comments

Powered by Blogger.