খুন করে রক্তাক্ত ছুরি নিয়ে থানায় প্রেমিক

'আমি অনুতপ্ত। আমাকে গ্রেফতার করুন। আমি ওকে খুন করে এসেছি। আমি খুনি।' প্রেমিকাকে হত্যা করে রক্তাক্ত ছুরি নিয়ে থানায় গিয়ে আত্মসমর্পণ করে ডিউটি অফিসারের কাছে এভাবেই ধরা দিল এক প্রেমিক। পুলিশ প্রেমিককে আটক করে থানা হাজতে বন্দি করে। গতকাল বুধবার রাতে রাজধানীর দক্ষিণখানে এ ঘটনা ঘটে। হতভাগী তরুণীর নাম শাপলা। তার বয়স ১৪ বছর। শাপলা পেশায় পোশাককর্মী। পাষণ্ড প্রেমিকের নাম বিল্লাল হোসেন।
এ ঘটনার প্রতিবাদে দক্ষিণখানে পোশাককর্মীরা বিক্ষোভ করেছে।পুলিশের উত্তরা বিভাগের উপ-কমিশনার নিশারুল আরিফ বলেন, বখাটে প্রেমিক বিল্লালের ছুরিকাঘাতে শাপলা নিহত হয়েছেন।
জানা গেছে, নিপা পোশাক কারখানায় কাজ শেষে গতকাল রাত ৮টার দিকে বাসায় ফিরছিলেন শাপলা। পথে তাজ ক্লিনিকের সামনে বিল্লাল তার গতিরোধ করে। এরপর তার বুকে উপর্যুপরি ছুরিকাঘাত করলে ঘটনাস্থলেই শাপলা মারা যান। বিল্লাল রক্তাক্ত ছুরি নিয়ে দক্ষিণখান থানায় গিয়ে পুলিশের কাছে আত্মসমর্পণ করে।
পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘাতক বিল্লাল জানিয়েছে, দীর্ঘদিন ধরে শাপলার সঙ্গে তার প্রেমের সম্পর্ক চলছিল। সর্বশেষ গত মঙ্গলবার দু'জনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে শাপলা জুতা দিয়ে বিল্লালের গালে আঘাত করে। এর জের ধরে শাপলাকে হত্যা করে বিল্লাল।
নিহত শাপলার গ্রামের বাড়ি ময়মনসিংহের ফুলবাড়িয়ায়। তার বাবার নাম হারুন মিয়া। ঘাতক বিল্লালের গ্রামের বাড়ি কিশোরগঞ্জ। পেশায় সে ট্রাক হেলপার।

No comments

Powered by Blogger.