রাজশাহীতে কলেজ ছাত্রীর আত্মহত্যা

পারিবারিক কলহের জের ধরে রাজশাহী কলেজের অনার্স শেষ বর্ষের এক ছাত্রী গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। আবেদা মুক্তারি (২২) নামের ওই ছাত্রী শনিবার রাতে তাঁর শয়নকক্ষের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। গতকাল রবিবার সকালে বোয়ালিয়া থানা পুলিশ তাঁর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। মুক্তারির বাবা মহিউদ্দিন রাজশাহী সড়ক ও জনপথ বিভাগের সাবেক কার্যসহকারী বলে জানা গেছে। মহিউদ্দিন সপরিবারে রাজশাহী নগরীর শালবাগান এলাকায় সড়ক ও জনপথ বিভাগের স্টাফ কোয়ার্টারে বসবাস করেন।

মুক্তারির পরিবারের সদস্যদের বরাত দিয়ে পুলিশ জানায়, রাজশাহী কলেজের অর্থনীতি বিভাগের অনার্স শেষ বর্ষের মুক্তারি শনিবার রাতে খাওয়াদাওয়া শেষে নিজ শয়নকক্ষে ঘুমিয়ে পড়েন। এরপর গতকাল রবিবার ভোরে তাঁর মা-বাবা মুক্তারিকে ঘুম থেকে ওঠার জন্য ডাকতে থাকেন। কোনো সাড়া-শব্দ না পাওয়ায় বিষয়টি নিয়ে সন্দেহ দেখা দিলে পরিবারের লোকজন ঘরের জানালা দিয়ে দেখেন মুক্তারির লাশ সিলিং ফ্যানের সঙ্গে ঝুলছে। পরে বোয়ালিয়া থানায় খবর দেওয়া হলে পুলিশ গিয়ে ঘরের দরজা ভেঙে মুক্তারির ঝুলন্ত লাশ উদ্ধার করে।
বোয়ালিয়া থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা আবদুর রাজ্জাক কালের কণ্ঠকে বলেন, পারিবারিক কলহের জের ধরে মা-বাবার ওপর অভিমান করেই মুক্তারি আত্মহত্যা করেছেন। এ নিয়ে একটি ইউডি মামলা করা হয়েছে।

No comments

Powered by Blogger.