বিশেষ গ্রাহক সপ্তাহ উদ্‌যাপন করছে সিটিসেল

সিটিসেল দেশব্যাপী উদ্যাপন করছে বিশেষ গ্রাহক সপ্তাহ। গতকাল রবিবার এই গ্রাহক সপ্তাহ শুরু হয়েছে এবং চলবে ১৫ অক্টোবর পর্যন্ত। এই গ্রাহক সপ্তাহে দেশজুড়ে বিস্তৃত সিটিসেলের সব কাস্টমার কেয়ার সেন্টার এবং কাস্টমার কেয়ার পয়েন্টে গ্রাহকরা পাবেন আকর্ষণীয় সব ফ্রি সেবা।


এর মধ্যে রয়েছে ফ্রি রিম পরিবর্তন, সার্ভিস চার্জ ছাড়াই সিডিএমএ হ্যান্ডসেট মেরামত, ফ্রি সংযোগ মালিকানা পরিবর্তন, ফ্রি এক মাসের পোস্টপেইড আইটেমাইজড বিল, বন্ধ থাকা পোস্টপেইড সংযোগ চালু করলেই এক মাসের লাইন রেন্ট ফ্রি, হ্যান্ডসেটের সর্বমোট মূল্যের মাত্র ৩০ শতাংশ দিয়েই গ্রাহকরা পেতে পারেন নতুন একটি হ্যান্ডসেট, মিসড কল অ্যালার্ট সার্ভিস এক মাসের জন্য একদম ফ্রি, দীর্ঘদিন ধরে সিটিসেল ফোন ব্যবহারকারীদের জন্য নতুন হ্যান্ডসেট ক্রয়ে বিশেষ ডিসকাউন্ট ইত্যাদি।
ঢাকা, চট্টগ্রাম, সিলেট, রাজশাহী এবং খুলনায় অবস্থিত সিটিসেলের কাস্টমার কেয়ার সেন্টারে এবং বরিশালে অবস্থিত সিটিসেলের কাস্টমার কেয়ার পয়েন্টে গতকাল গ্রাহক সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ঢাকার মহাখালীতে সিটিসেলের কাস্টমার কেয়ার সেন্টারে গ্রাহক সপ্তাহের উদ্বোধন করেন সিটিসেলের সিইও মেহবুব চৌধুরী। সিটিসেলের সব কাস্টমার কেয়ার সেন্টারে বিশেষ প্রায়োরিটি বুথও উদ্বোধন করা হয়। বয়স্ক এবং গর্ভবতী মায়েদের সুবিধার্থে এ প্রায়োরিটি বুথ চালু করা হয়েছে।

No comments

Powered by Blogger.