১ রানে জিতে সিরিজ দক্ষিণ আফ্রিকার

আগের দিন জিতিয়েছিলেন ৫ উইকেট নিয়ে, রায়ান ম্যাকলারেন কাল দক্ষিণ আফ্রিকাকে জেতালেন শেষ ওভারে মাথা ঠান্ডা রেখে। জয়ের জন্য ওয়েস্ট ইন্ডিজের প্রয়োজন ছিল ১৫ রান। প্রথম বলে ড্যারেন স্যামি নিলেন ২ রান, পরের বলে ব্যাটের কানায় লেগে চার, তৃতীয় বলে ফিল্ডারদের ওভার থ্রোতে দৌড়ে চার। কিন্তু শেষ তিন বলে ম্যাকলারেন দিয়েছেন মাত্র ৩ রান, ১ রানে জিতে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটা ২-০-তে হাতে পুরে নিয়েছে দক্ষিণ আফ্রিকা।
অ্যান্টিগার স্যার ভিভ রিচার্ডস স্টেডিয়ামের মন্থর উইকেটে পরশু ছিল রান-খরা। দুই ইনিংস মিলিয়ে ৮টি ছয় হলেও চার হয়েছে মাত্র ১০টি। ১৩তম ওভারেও দক্ষিণ আফ্রিকার রান ছিল ৫ উইকেটে ৫৯।
এখান থেকে ১২০ পর্যন্ত যেতে পারে তারা ‘এ’ দলের হয়ে কদিন আগে বাংলাদেশ সফরে আসা ডেভিড মিলারের ২৬ বলে ৩৩ ও ইয়োন বোথার ২২ বলে ২৩ রানের দুটি ইনিংসে। বোথা পরে বল হাতেও ৩ উইকেট নিয়ে হয়েছেন ম্যাচসেরা। প্রথম ওভারেই ক্রিস গেইলকে হারানো স্বাগতিকেরা শুরু থেকেই খেলেছে ধীরগতিতে। ব্রাভোর ৪০ এসেছে ৪২ বলে, ৩৭ বলে ২৯ করেছেন চন্দরপল। শেষ দিকে স্যামি ৬ বলে ১২ রান করলেও শেষ রক্ষা হয়নি। ওয়েবসাইট।
সংক্ষিপ্ত স্কোর
দক্ষিণ আফ্রিকা: ২০ ওভারে ১২০/৭ (মিলার ৩৩, বোথা ২৩, ডি ভিলিয়ার্স; টেলর ৩/১৪, স্যামি ২/১৬, বেন ১/২৬)। ওয়েস্ট ইন্ডিজ: ২০ ওভারে ১১৯/৭ (ব্রাভো ৪০, চন্দরপল ২৯; বোথা ৩/২২, মরনে মরকেল ২/১৫, স্টেইন ১/১৮)।

No comments

Powered by Blogger.