আলিয়ার আমিরও গেল, সালমানও গেল!

‘ইনশাল্লাহ’ নিয়ে দারুণ উচ্ছ্বসিত ছিলেন আলিয়া ভাট। কয়েকটি সাক্ষাৎকারে তিনি এমনও জানিয়েছেন, সালমান খানের নায়িকা হওয়ার সুযোগ পেয়ে আনন্দে মন ভরে লাফিয়েছেন! তার ওপর পরিচালকের আসনে থাকবেন সঞ্জয়লীলা বানসালি। কিন্তু ‘ইনশাল্লাহ’র কাজ স্থগিত হয়ে গেছে। ছবিটি থেকে বেরিয়ে গেছেন সালমান খান।
ভারতের টাইমস অব ইন্ডিয়া বিশেষ প্রতিবেদনে জানিয়েছে, ‘ইনশাল্লাহ’র জন্য আরেক সুপারস্টার আমির খানের বিপরীতে একটি ছবির কাজ ছেড়ে দিয়েছেন ২৬ বছর বয়সী এই অভিনেত্রী। কারণ দুটিরই কাজ হওয়ার কথা ছিল একই সময়ে। তাই ৫৩ বছর বয়সী সালমানের নায়িকা হতে নিজের সব ফাঁকা সময় বরাদ্দ রেখেছিলেন তিনি।
আমিরের ছবির বিষয়বস্তু ভারতীয় আধ্যাত্মিক গুরু ও দার্শনিক আচার্য ভগবান শ্রী রজনীশ ওরফে ওশোর জীবন। এই বায়োপিক বলিউডে ব্যাপক আলোচিত। যদিও এতে আমির থাকবেন কিনা তা আনুষ্ঠানিকভাবে জানা যায়নি।
‘ইনশাল্লাহ’র জন্য শুধু আমিরের নায়িকা হওয়ার সুযোগই হাতছাড়া করেননি আলিয়া, এর মধ্যে আরও কয়েকটি ছবি ফিরিয়ে দিয়েছেন তিনি। এ কারণে মহেশ ভাটের মেয়ে ভীষণ হতাশ। তার যে আমিরও গেলো, সালমানও গেলো!
শোনা যাচ্ছে, শাহরুখ খানকে নিয়ে ‘ইনশাল্লাহ’ তৈরির কথা ভাবছেন সঞ্জয়লীলা বানসালি। তার সঙ্গে এর আগে ‘ডিয়ার জিন্দেগি’ ছবিতে অভিনয় করেছিলেন আলিয়া।
আমির খান, আলিয়া ভাট, সালমান খান
সূত্র: এনডিটিভি

No comments

Powered by Blogger.