বড়হাতিয়ায় কমিউনিটি পুলিশিংয়ের মতবিনিময় সভা অনুষ্ঠিত

লোহাগাড়া থানার বড়হাতিয়া ইউনিয়ন পরিষদ ও কমিউনিটি পুলিশিং কমিটির আয়োজনে অনুষ্ঠিত হয়ে গেলো  মত বিনিময় সভা।

রোববার বিকাল ৩ টার দিকে  বড়হাতিয়া ইউনিয়ন পরিষদ ও কমিউনিটি পুলিশিং কমিটি কর্তৃক আয়োজিত মাদকদ্রব্য, বহিরাগত সন্ত্রাসী, জঙ্গী, সন্ত্রাসবাদ, অবৈধ দখলদার, বাল্য বিবাহ ও আইন-শৃঙ্খলা বিষয়ক এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার  হাসানুজ্জামান মোল্যা, সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  মো.রফিকুল হোসেন, লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহজাহান, পিপিএম, সাতকানিয়া থানার  পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মজিবুর রহমান, চুনতী পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) আবদুল জলিল,  ১নং বড়হাতিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ জুনাইদসহ  সাতকানিয়া-লোহাগাড়া থানার বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধিগণ, সংবাদিকবৃন্দ, কমিউনিটি পুলিশিং কমিটির সদস্যরা।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  মো.রফিকুল হোসেন বলেন, মাদকদ্রব্য, বহিরাগত সন্ত্রাসী, জঙ্গী, সন্ত্রাসবাদ, অবৈধ দখলদার, বাল্য বিবাহ সম্পর্কিত কর্মকান্ড দেশ ও দেশের অগ্রগতির অন্তরায়। একটি সমৃদ্ধশালী দেশ গঠনে যেমনি আইন-শৃঙ্খলা রক্ষায় নিয়োজিত পুলিশ বাহিনীর দায়িত্ব অপরিসীম, তেমনি আইন-শৃঙ্খলা রক্ষার্থে এবং যে কোন ধরনের দেশ বিরোধী অপ্রীতিকর পরিস্থিতি মোকাবেলায় জনগণের সহযোগিতা অনসিকার্য । 

তিনি দেশ ও জাতি গঠনে সর্বস্তরের জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের পাশাপাশি মাদকদ্রব্য, বহিরাগত সন্ত্রাসী, জঙ্গী, সন্ত্রাসবাদ, অবৈধ দখলদার, বাল্য বিবাহ রোধে সহযোগিতা কামনা করেন।

No comments

Powered by Blogger.