আইন শৃংখলা বাহিনী দিয়ে ক্ষমতায় থাকতে পারলে এরশাদ এখনও প্রেসিডেন্ট থাকতেন : কাদের সিদ্দিকী

বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম অভিযোগ করেছেন, প্রশাসনের জোরে সরকার ইয়াহিয়ার ভাষায় কথা বলছেন। আইন শৃংখলা বাহিনীর ওপর নির্ভর করে যদি ক্ষমতায় থাকা যেত তাহলে হুসেইন মুহম্মদ এরশাদ এখনও প্রেসিডেন্ট থাকতেন।
দেশে শান্তি প্রতিষ্ঠার দাবিতে মতিঝিলের ফুটপাতে অবস্থান কর্মসূচির ৪১তম দিনে সংহতি প্রকাশ করতে আসা ব্যক্তিদের সাথে আলাপকালে আজ বঙ্গবীর কাদের সিদ্দিকী একথা বলেন। অবরোধ প্রত্যাহার ও আলোচনায় বসে সমস্যা সমাধানের দাবিতে গত ২৮ জানুয়ারি থেকে মতিঝিলের দলীয় কার্যালয়ের সামনে ফুটপাথে অবস্থান কর্মসূচি পালন করছেন তিনি। বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেন, দুই মাসেরও বেশি সময় ধরে অবরোধ চলছে, মানুষের কামাই-রুজি নেই। পেট্রলবোমার আতঙ্কে মানুষের স্বাভাবিক জীবনযাত্রা স্তব্ধ। এভাবে একটি দেশ চলতে পারে না। এমন দেশ দেখার জন্য একাত্তরে যুদ্ধ করিনি।
অবস্থান কর্মসূচির ৪১ তম দিনে আজ দলের যুগ্ম-সম্পাদক ইকবাল সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম দেলোয়ার, কেন্দ্রীয় নেতা ফরিদ আহমেদ, যুবনেতা হাবিবুননবী সোহেল, মিঠুন সিদ্দিকী, ছাত্রনেতা রিফাতুল ইসলাম দীপ, কাওসার জামান খান, সাইফুল ইসলাম শিমুলসহ শতাধিক নেতাকর্মী বঙ্গবীরের সাথে অবস্থান করছেন।
এদিকে বিশ্বকাপ ক্রিকেটে ইংল্যান্ডকে পরাজিত করে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করায় বাংলাদেশ ক্রিকেট দলের সব খেলোয়াড় ও কর্মকর্তাকে অভিনন্দন জানিয়েছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম। তিনি বলেন ক্রিকেটে যেমন পুরো জাতি ঐক্যবদ্ধ হয়, তেমনি দেশে শান্তি প্রতিষ্ঠায় সবাই ঐক্যবদ্ধ হলে বাংলাদেশ হবে বিশ্বের সবচেয়ে শান্তিপূর্ণ দেশ।

No comments

Powered by Blogger.