তিন বছরেও মুক্তি পেল না শায়না অভিনীত 'পুত্র এখন পয়সাওয়ালা' সিনেমাটি

বর্তমান সময়ের ছোটপর্দার অন্যতম জনপ্রিয় মিস্টিমুখের অধিকারিণী শায়না আমিন। ছোটপর্দার পাশাপাশি বড়পর্দায় সমান তালে কাজ করলেও নানা জটিলতায় মুক্তি পিছিয়ে গেছে শায়না অভিনীত 'পুত্র এখন পয়সাওয়ালা' সিনেমাটি।

তবে বর্তমানে রায়হান খানের ধারাবাহিক 'কালার'-এর কাজ শেষ করে ব্যাংকক থেকে দেশে ফিরেছেন শায়না আমিন। হাতে আছে কয়েকটি খণ্ড নাটক আর বিজ্ঞাপন। চলচ্চিত্রেও ব্যস্ত হওয়ার কথা ভাবছেন তিনি।

নাটকে একজন সহকারী কোরিওগ্রাফারের চরিত্রে অভিনয় করেছেন শায়ানা। শুটিং হয়েছে ব্যাংককে। বিদেশে শুটিং করা নিয়ে অনেক ধরনের সমালোচনার সম্মুখীন হতে হয়েছে তাকে।

এ প্রসঙ্গে শায়না বলেন, 'কালার'-এর শুটিংয়ে প্রত্যেক অভিনেতাই যেন একটি পরিবারের সদস্য হয়ে গিয়েছিলাম। সবাই সবার খোঁজ নিচ্ছে। কারো একটু অসুবিধা হলে অন্যরা ছুটে আসছে। শুটিং শেষে যখন ফেরার সময় হলো এত্ত মন খারাপ হলো, যেন পরিবার ছেড়ে যাচ্ছি।

ব্যাংককে শুটিং করার কারণ সম্পর্কে শায়ানা জানান, নির্মাতা চেয়েছেন ভিন্ন আঙ্গিক, ভিন্ন দেশের প্রেক্ষাপট। তাই গল্পটিও তৈরি হয়েছে ব্যাংকককে কেন্দ্র করে। ফলে ব্যাংকক ছাড়া উপায় ছিল না।

নতুন নাটকে কাজ প্রসঙ্গে এই তারকা জানান, জুয়েলের 'মাই এক্স গার্লফ্রেন্ড' এবং ইবনে বকর জোবায়েরের 'কে ভাসাবে সাদা মেঘের ভেলা' ও 'তিতা মিঠা মধুচন্দ্রিমা' নামের তিনটি এক ঘণ্টার নাটকে কাজ শেষ করেছেন।

চলচ্চিত্র নিয়ে বেশ হতাশাগ্রস্থ এই তারকা। আর কেনই বা হবেন না। তিন বছর ধরে তো 'পুত্র এখন পয়সাওয়ালা' ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে! নানা জতিলতার কারণে ছবিটি এখনো হলের দ্বারগোড়ায় এখনো পৌঁছাতে পারেনি এই ছবিটি। তবে এত হতাশার মধ্যেও বাণিজ্যিক ছবিতে কাজ করার আশা ছেড়ে দেননি শায়না। তিনি বলেন, "নতুন কোনো চলচ্চিত্র এর মধ্যে হাতে নিইনি। ভাবছি দু-একটি বাণিজ্যিক ছবিতেও কাজ করব।"

উল্লেখ্য, শায়না বর্তমানে মডেলিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। কয়েকটি পত্রিকা ও ম্যাগাজিনের প্রচ্ছদের শুট করার সাথে সাথে বেশ কয়েকটি বিজ্ঞাপনেও সময় দিচ্ছেন এই তারকা।

No comments

Powered by Blogger.