বিশ্বকাপ স্বপ্নে বিভোর রোনাল্ডিনহো by মোঃ সোহেল রানা

ব্রাজিলিয়ান সুপারস্টার রোনাল্ডিনহো ২০১৪ বিশ্বকাপ ফুটবল খেলার স্বপ্নে বিভোর রয়েছেন। তারকা এই মিডফিল্ডার ঘরের মাটিতে অনুষ্ঠিত বিশতম বিশ্বকাপের দলের সুযোগ পাবেন বলে আশা প্রকাশ করেছেন।
সম্প্রতি দেয়া সাক্ষাতকারে এমন অভিপ্রায় ব্যক্ত করেছেন সাবেক বার্সিলোনা তারকা। ২০০২ সালে ব্রাজিলের বিশ্বকাপজয়ী দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন রোনাল্ডিনহো। সেবার লুই ফিলিপ সোলারির কোচিংয়ে পঞ্চমবারের মতো বিশ্বকাপ জিতেছিল পেলের দেশ। গত নবেম্বরে মানো মেনেজেসকে সরিয়ে সেই সোলারিকে ফের ব্রাজিল জাতীয় দলের কোচ করা হয়েছে। এরপর থেকে স্বপ্নের পরিধি আরও বেড়ে গেছে ৩২ বছর বয়সী এ্যাটলেটিকো মিনেইরোর তারকার। মাসখানেক আগে ১৮ মাস পর ব্রাজিল জাতীয় দলে ডাকও পান রোনাল্ডিনহো। সাক্ষাতকারে রোনাল্ডিনহো বলেন, ঘরের মাঠে বিশ্বকাপ খেলার সুযোগ কে হতাছাড়া করতে চায় বলুন। আমার ভক্ত-সমর্থকরা আশা করছেন আমি খেলব ২০১৪ বিশ্বকাপে। আমি আরেকটি সুযোগ চাই। আত্মবিশ্বাসী রোনি সাংবাদিকদের বলেন, আমি আত্মবিশ্বাসী এবং বিশ্বাস করি ব্রাজিলকে আরও দেয়ার ক্ষমতা আছে আমার। রোনাল্ডিনহো বলেন, আমি বিশ্বকাপের অংশ হতে চাই। এটা হবে আমার জীবনের অন্যতম স্মরণীয় মুহূর্ত। বিশ্বকাপ খেলে অবসর নিতে পারলে সেটা হবে দারুণ ব্যাপার। সুযোগ পেলে আমি নিজেকে প্রমাণ করতে

No comments

Powered by Blogger.