কুমিল্লায় সহপাঠীদের ছুরিকাঘাতে স্কুলছাত্র খুন

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা, ১ জানুয়ারি ॥ কুমিল্লায় সহপাঠীদের উপর্যুপরি ছুরিকাঘাতে সাঈন জাকারিয়া নিলয় নামে এক স্কুলছাত্র খুন হয়েছে। মহানগরীর নতুন চৌধুরীপাড়া এলাকায় সোমবার রাত আনুমানিক ১১টার দিকে এ ঘটনা ঘটে।
সাঈন জাকারিয়া নিলয় (১৫) নগরীর কুমিল্লা মডার্ন হাইস্কুলের নবম শ্রেণীর ছাত্র। এ ঘটনায় মঙ্গলবার দুপুরে নিহতের মামা বাদী হয়ে ৩ স্কুলছাত্রসহ ৫ জনকে আসামি করে কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করেছেন।
২০১২ সালের শেষ রজনীর সোমবার রাতে নগরীর নতুন চৌধুরীপাড়া এলাকায় সাঈন জাকারিয়া নিলয়ের সঙ্গে তার সহপাঠীদের পূর্বশত্রুতার জের ধরে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তার বুকে, পিঠে, হাতে ও শরীরের বিভিন্ন স্থানে উপর্যুপরি ছুরিকাঘাত করে তাকে মারাত্মকভাবে আহত করে। গুরুতর আহত অবস্থায় নিলয়কে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় তাহসিন নামের আহত অপর এক ছাত্র ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
খবর পেয়ে পুলিশ রাতে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। মঙ্গলবার সকালে পুলিশ নিলয়ের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে প্রেরণ করে। নিলয় দাউদকান্দি উপজেলার ইছাপুর গ্রামের বাসিন্দা আবদুল হালিমের পুত্র। তারা নগরীর ধর্মপুর এলাকায় বাসা ভাড়া করে বসবাস করছিল। এবার স্কুলের বার্ষিক পরীক্ষায় নিলয় নবম শ্রেণী থেকে দশম শ্রেণীতে উত্তীর্ণ হয়েছিল। হত্যাকা-ের খবর ছড়িয়ে পড়লে ওই স্কুলসহ নগরীর শিক্ষার্থীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে। থানার ওসি (তদন্ত) আইয়ুব ও এসআই মাহফুজুর রহমান জানান, এ হত্যাকান্ডের ঘটনায় নিলয়ের মামা আরিফুর রহমান বাদী হয়ে ওই স্কুলের ছাত্র রাফী (১৪), রিনভি (১৪), তুহিন (১৬) এবং ভিকি (১৮), মোজাম্মেলকে (৩২) এজাহার নামীয় ও অজ্ঞাতনামা ৩/৪ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন।

No comments

Powered by Blogger.