কুমিল্লার মুরাদনগরে ছাত্রলীগের মিছিলে গুলি

সোমবার বিকেলে জেলার মুরাদনগরে ছাত্রলীগের মিছিলে মুখোশধারী সন্ত্রাসীরা এলোপাতাড়ি গুলি চালিয়েছে। অপর ঘটনায় একই উপজেলার মোচাগড়া এলাকা থেকে অস্ত্রসহ দুই ব্যক্তিকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।
জানা যায়, স্থানীয় ছাত্রলীগের উদ্যোগে একটি মিছিলে বের করার পর মিছিলটি উপজেলা পরিষদের সামনে পেঁৗছা মাত্র ৬/৭ জন মুখোশধারী সন্ত্রাসী ৪/৫ রাউন্ড ফাঁকা গুলি করে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ১টি গুলির খোসা উদ্ধার করলেও কাউকে গ্রেফতার করতে পারেনি।
অপরদিকে উপজেলার যাত্রাপুর ইউনিয়নের মোচাগড়া এলাকায় সন্দেহজনক ঘোরাফেরা করার সময় একটি বন্দুক, ১টি এলজি ও ৫টি কাতর্ুজসহ ২ ব্যক্তিকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। গ্রেফতারকৃতরা হচ্ছে ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার রোলা গ্রামের মৃত সিরাজুল হকের ছেলে বাচ্চু মিয়া (৪০) ও মুরাদনগর উপজেলার দুলারামপুর গ্রামের জহিরম্নল ইসলামের ছেলে সালাহউদ্দিন (২৪)। এ ব্যাপারে থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে।
ছাত্রলীগের মিছিলে গুলি প্রসঙ্গে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, ছাত্রলীগের মিছিলে অজ্ঞাত লোকেরা কয়েক রাউন্ড গুলি করেছে, তবে কেউ আহত হয়নি। গুলির ঘটনার পর পুলিশ তদনত্মে নেমেছে বলে জানা গেছে।

No comments

Powered by Blogger.