মিলনের হার্টের ভাল্ব নষ্ট, চিকিৎসায় সাহায্য করুন- মানুষ মানুষের জন্য

 প্রিয় দেশবাসী, অসহায় ইমদাদুল হক মিলনের (৩৭) চিকিৎসায় সহযোগিতার হাত বাড়িয়ে দিন। তাঁর হার্টের একটি ভাল্ব পুরোপুরি নষ্ট হয়ে গেছে। বর্তমানে তিনি জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের সার্জন ডা. মোঃ জুলফিকার রশিদের তত্ত্বাবধানে চিকিসাধীন আছেন।
জরম্নরী ভিত্তিতে অপারেশনের পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। এ জন্য প্রয়োজন একটি ভাল্ব ও একটি অক্সিজেনেটর। এই ব্যয়বহুল চিকিৎসার টাকা যোগাড় করতে পারছে না মিলনের পরিবার। তাঁর পিতা মৃত শাহজাহান আলী হাওলাদার ছিলেন একজন মুক্তিযোদ্ধা। খুলনার রূপসা উপজেলার বাগমারা গ্রামের বাসিন্দা মিলন। তাঁর পরিবারের আর্থিক অবস্থা খুবই খারাপ। সামান্য ভিটেমাটি ছাড়া সহায়সম্বল বলতে কিছুই নেই। এমতাবস্থায় মিলনের চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীসহ সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তির আনত্মরিক সহযোগিতা কামনা করছে তাঁর পরিবার। এক মুক্তিযোদ্ধার সনত্মান মিলনের চিকিৎসায় সহযোগিতা দিতে সরাসরি যোগাযোগ করম্নন তাঁর এই মোবাইল নম্বরে ০১৯২৪৩৮৪৭১৭।
ঘোষণা : দৈনিক জনকণ্ঠ 'মানুষ মানুষের জন্য' বিভাগে খবর প্রকাশের মাধ্যমে সহৃদয় ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ ঘটিয়ে দিয়ে থাকে। সাহায্য সরাসরি সাহায্যপ্রাথর্ীর ব্যাংক এ্যাকাউন্টে জমা দিতে হবে। দৈনিক জনকণ্ঠ এ বিষয়ে কোন দায়ভার গ্রহণ করবে না।

No comments

Powered by Blogger.