‘মোস্ট এলিজিবল’‘

বিশ্বের সবচেয়ে আকর্ষণীয় পাত্রের খেতাব জিতেছেন ইংল্যান্ডের প্রিন্স হ্যারি। যুক্তরাষ্ট্রের একটি ম্যাগাজিনের জরিপে জাঁকজমক জীবনধারার জন্য পরিচিত হ্যারি নিউজার্সির নিউআর্কের মেয়র কোরি বুকার, হলিউড হার্টথ্রব জর্জ ক্লুনি, অভিনেতা জ্যাক নিকলসন, সুইডেনের প্রিন্স কার্ল ফিলিপের তারকাদের টপকে এই শীর্ষ আসন দথল করেন।
‘টাউন এ্যান্ড কান্ট্রি’ নামে ওই ম্যাগাজিন সম্প্রতি ২৮ বছরের হ্যারিকে বিশ্বের ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’ হিসেবে ঘোষণা করে। এতে বলা হয়েছে, সবাই তাঁকে পছন্দ করে, কারণ তিনি সত্যি যেমন, নিজেকে সেভাবেই প্রকাশ করেন। বাড়িয়ে দেখানোর চেষ্টা করেন না। তার জীবনধারায়ও রয়েছে বৈচিত্র্য। তিনি এ্যাডভেঞ্চারপূর্ণ জীবনযাপন পছন্দ করেন।
অবশ্য সম্প্রতি লাসভেগাস সফরে হ্যারির নগ্ন ছবি প্রকাশ পেলে প্রচুর সমালোচনার শিকার হন তিনি। তবে সে রেশ কাটিয়ে এবার প্রায় ৫০ সেলিব্রিটিকে টপকে সেরা ব্যাচলরের স্থানটি দখল করে তিনি। ম্যাগাজিনের করা ওই তালিকায় আরও ছিলেন গ্রিস এবং ডেনমার্কের প্রিন্স ফিলিপস, সুইডেনের প্রিন্স কার্ল ফিলিপ এবং বেলজিয়ামের প্রিন্স আমেডি, রবার্ট কেনেডি জুনিয়রের ছেলে কনর কেনেডি, প্রেসিডেন্ট ওবামার স্পীচ রাইটার জন ফ্যাভরিও, প্যাট্রিক সোয়ার্জনেগার, সকার তারকা টিম টিবো প্রমুখ।
ম্যাগাজিনটি জানিয়েছে, এ তালিকায় সমাজের সম্মানজনক স্থানে রয়েছেন এমন ব্যক্তি যেমন রাজপুত্র, রাজনীতিবিদ, অভিনেতা ও খেলোয়াড়সহ কোটিপতিরাই স্থান পেয়েছেন। সূত্র : এবিসি নিউজ

No comments

Powered by Blogger.