সড়ক দুর্ঘটনা ॥ নাটোরে ৬ পুলিশ, টাঙ্গাইলে মা ছেলে নিহত- রাবিতে ডিউটিতে যাচ্ছিলেন ট্রাকবোঝাই ৪০ এপিবিএন সদস্য

নাটোরে ট্রাক-বাসের মুখোমুখি সংঘর্ষে ৬ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) সদস্য এবং টাঙ্গাইলে ট্রেন-টেম্পোর সংঘর্ষে মা-ছেলেসহ ৪ জন নিহত হয়েছে। এতে অনত্মত ১৩ জন আহত হয়।
অন্যদিকে সোমবার বিকেলে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বাসচাপায় অাঁখি নামে ৮ বছরের একটি শিশু গুরম্নতর আহত হয়। সঙ্গে সঙ্গে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হলে রাত সোয়া ৭টায় অাঁখি মারা যায়। খবর নিজস্ব সংবাদদাতা ও স্টাফ রিপোর্টারের পাঠানো।
নাটোর : মর্মানত্মিক সড়ক দুর্ঘর্টনায় ৬ আর্মড পুলিশ ব্যাটালিয়ন সদস্য নিহত এবং পাঁচজন আহত হয়েছে। মঙ্গলবার বিকেল ৪টার দিকে নাটোর-রাজশাহী মহাসড়কের তকিয়া ঢালান নামক স্থানে এপিবিএন সদস্যদের বহনকারী ট্রাক এবং পাবনাগামী যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।
নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার মোজাম্মেল হক জানান, রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ ও শিবিরের সংঘর্ষের ঘটনা সামাল দিতে বগুড়া থেকে ৪০ এপিবিএন সদস্যকে রাজশাহী পাঠানো হচ্ছিল। নাটোর-রাজশাহীর সীমানত্মবর্তী তকিয়া নামক স্থানে এপিবিএন সদস্যদের বহনকারী ট্রাকটি দুর্ঘটনায় পতিত হয়। এতে ঘটনাস্থলে পাঁচ এপিবিএন সদস্য নিহত ও আহত হয় ১৩ জন। আহতদের নাটোর সদর ও পুঠিয়া হাসপাতালে ভর্তি করা হয়। আহতের মধ্যে পুঠিয়া হাসপাতালে নেয়ার পর একজন মারা যায়। এ সময় এপিবিএন সদস্যদের কিছু আগ্নেয়াস্ত্র তিগ্রসত্ম হয়। ফায়ার ব্রিগেডের সদস্যরা আহতদের উদ্ধার করে নাটোর হাসপাতালে ভর্তি করে। ঘটনাস্থলে নিহতরা হলেন কনস্টেবল ফিরোজ, কনস্টেবল হাফিজার, হাবিলদার সাইদুল, কনস্টেবল নাজমুল ও হাবিলদার আনিসুর। পুঠিয়া হাসপাতালে মারা যান হাবিলদার শাহিন।

টাঙ্গাইল : ট্রেন ও যাত্রীবাহী টেম্পোর সংঘর্ষে মা-ছেলেসহ ৪ জন নিহত ও আহত হয়েছে এক কিশোরী। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে বাসাইল উপজেলার দাপনাজোর রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। আহত একজনকে আশঙ্কাজনক অবস্থায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা গেছে, রাজশাহী থেকে ছেড়ে আসা ঢাকাগামী সিল্কসিটি ট্রেন বেলা সাড়ে ১১টার দিকে টাঙ্গাইল জেলার বাসাইল উপজেলার দাপনাজোর রেলক্রসিংয়ে পেঁৗছলে দাপনাজোর থেকে করটিয়াগামী একটি যাত্রীবাহী টেম্পো রেলক্রসিংয়ে উঠিয়ে দেয়। এ সময় ট্রেন ও টেম্পোর সংঘর্ষে মা-ছেলেসহ ৪ জন ঘটনাস্থলেই মারা যায়। মারাত্মক আহত হয় সম্পা নামের এক কিশোরী। নিহতরা হলো- বাসাইল উপজেলার দাপনাজোর গ্রামের আজাদের স্ত্রী রত্না বেগম (৩০), তার ছেলে আদিত্য (৪), সদর উপজেলার গোসাইবাড়ী কুমুলিস্ন গ্রামের নুরম্নল ইসলামের স্ত্রী বকুলি বেগম (৪০) ও টেম্পো ড্রাইভার দেলদুয়ার উপজেলার জুহু মিয়ার ছেলে রাজু (২৮)।

নারায়ণগঞ্জ : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মোগড়াপাড়া এলাকায় সোমবার বিকেলে বাসচাপায় অাঁখি (৮) নামে এক স্কুলছাত্রীর মৃতু্য হয়েছে। অাঁখি সোনারগাঁওয়ের কুড়িপাড়া এলাকার স্থানীয় একটি প্রাইমারী স্কুলের ছাত্রী। সে একই এলাকার আনোয়ার হোসেনের কন্যা।
নিহতের চাচা আকতার হোসেন জানান, বিয়ের দাওয়াত খেয়ে বিকেল ৫টার দিকে বাড়ি ফেরার পথে মোগড়াপাড়া চৌরাসত্মা এলাকায় রাসত্মা পার হওয়ার সময় ঢাকামুখী দ্রম্নতগামী একটি বাস অাঁখিকে চাপা দিলে সে গুরম্নতর আহত হয়। তাকে সঙ্গে সঙ্গে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে রাত সোয়া ৭টায় তার মৃতু্য হয়।

No comments

Powered by Blogger.