মোমের মুর্তি হয়ে থাকবেন শ্রীদেবী

এবার মাদাম তুসোয় স্থান পাচ্ছেন শ্রীদেবী। সম্প্রতি একটি সেলিব্রেটি ব্লগার সাইট সূত্রে জানা গেছে। এখন পর্যন্ত খবরটি গোপন রাখা হলেও আনুষ্ঠানিক ঘোষণা হবে খুব শিগগিরই। এমনকী, বলিউডে শ্রীদেবীর প্রত্যাবর্তনের দিনই নাকি মাদাম তুসোয় তার মোম মূর্তি স্থাপিত হবে বলেও জানিয়েছে সাইটটি।

২০০৪ সালে ‘মেরি বিবি কা জবাব নেহি’ ছবিতে শেষ দেখা গিয়েছিল শ্রীদেবীকে। এরপর ২০০৮ সালে হল্লা বোল ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করলেও এতদিনে বলিউডে ঠিকঠাক করে দ্বিতীয় ইনিংস শুরু করতে চলেছেন শ্রীদেবী।
গৌরি শিন্ডের ছবি ইংলিশ ভিংলিশ দিয়ে দ্বিতীয় দফায় বলিউডে আসছেন চাঁদনি। তবে তার বলিউড প্রত্যাবর্তনের থেকে মাদাম তুসোর মূর্তি নিয়েই বেশি উৎসাহী হাবি বনি কাপুর।

আগামী ৫ অক্টোবর ভারতে মুক্তি পাবে ইংলিশ ভিংলিশ। জানা গেছে ওই দিনই নাকি মাদাম তুসোতে বসতে চলেছে শ্রীদেবীর প্রতিকৃতি। আর বনি কাপুর চান তার স্ত্রীর প্রতিকৃতি হোক হুবুহু তার মতোই ভূবনমোহিনী।

২০০০ সালে প্রথম জীবিত এশীয় হিসেবে মাদাম তুসোয় স্থাপিত হয় অমিতাভ বচ্চনের প্রতিকৃতি। এরপর গত ১২ বছরে ক্রমশই লম্বা হয়েছে মাদাম তুসোর বলিউড তারকাদের লিস্ট। ঐশ্বর্য রাই, সলমন খান, শাহরুখ খান, মাধুরী দীক্ষিত থেকে হৃতিক রোশন, করিনা কাপুর সকলেই ধীরে ধীরে জায়গা করে নিয়েছেন মাদাম তুসো ওয়াক্স মিউজিয়ামে। আর খবর যদি সত্যি হয়, তবে সেই লিস্টেই নবতম সংযোজন হতে চলেছেন শ্রীদেবী। সূত্র: জি নিউজ।

No comments

Powered by Blogger.