পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত-রাজধানীতে তিন নারী খুন

রাজধানীতে পৃথক ঘটনায় তিন নারী খুন হয়েছেন। গতকাল মঙ্গলবার কাফরুলের ভাসানটেক এলাকার একটি খাল থেকে মর্তুজা বেগম (৫৫) নামের এক নারীর লাশ উদ্ধার করে পুলিশ। বাড্ডায় মোরশেদা আক্তার (২০) নামের এক গৃহবধূকে পিটিয়ে খুন করা হয়। সোমবার গভীর রাতে রাজারবাগ থেকে উদ্ধার করা হয় জবাই করা আরও এক অজ্ঞাতনামা নারীর লাশ।


কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল লতিফ বলেন, গতকাল দুপুর ১২টার দিকে ভাসানটেকের ধামালকোট এলাকায় একটি খাল থেকে মর্তুজা বেগমের লাশ উদ্ধার করা হয়। তাঁর ডান চোখ উপড়ানো রয়েছে। এই নারী ধামালকোটের একটি টিনশেড বাসায় সন্তানদের সঙ্গে থাকতেন। তিনি ভিক্ষাবৃত্তি করতেন।
বাড্ডা থানার ওসি মাহবুবুর রহমান বলেন, রাজধানীর খিলবাড়ীর টেকের মধ্যপাড়ায় গতকাল মঙ্গলবার মোরশেদাকে পিটিয়ে হত্যা করেন তাঁর স্বামী নূর আলম। পরে নূর আলমকে আটক করে পুলিশ। এ ব্যাপারে থানায় হত্যা মামলা হয়েছে। মোরশেদার গ্রামের বাড়ি গাইবান্ধায়। বাবার নাম মশিউর রহমান।
পল্টন থানার ওসি শহীদুল হক বলেন, পথচারীদের মাধ্যমে খবর পেয়ে সোমবার রাত ১২টার দিকে জবাই করা অজ্ঞাতনামা নারীর লাশ উদ্ধার করা হয়। লাশটি চাদর দিয়ে জড়ানো ছিল। নিহতের পরনে ছিল সাদা ও খয়েরি রঙের শাড়ি এবং খয়েরি সোয়েটার।
সড়ক দুর্ঘটনা: গত সোমবার রাতে রাজধানীর সোনারগাঁও মোড়ে কলাবাগান থানা এলাকায় বাসচাপায় মুকুল খান (৩০) নামের এক যুবক মারা গেছেন। তিনি কলাবাগানের সেন্ট্রাল রোড এলাকায় থাকতেন। গ্রামের বাড়ি সিরাজগঞ্জে। বাবার নাম জুরান খান।
পল্টন থানার এসআই হুমায়ুন কবীর বলেন, গত সোমবার বিকেলে পল্টনের জিপিও মোড়ে বাসের ধাক্কায় এক ব্যক্তি নিহত হন। মৃত্যুর আগে লোকটি তাঁর নাম নারায়ণ ও বাবার নাম পরেশ বলে পুলিশকে জানিয়েছেন। তবে আর কিছু বলতে পারেননি।

No comments

Powered by Blogger.