অজানা তথ্য জানালেন ব্রুক শিল্ডস


ব্লু লেগুন খ্যাত হলিউডি অভিনেত্রী  ব্রুক শিল্ডস সমপ্রতি তার নিজের সম্পর্কে অজানা তথ্য জানালেন। আর এ তথ্য তার  জীবনের দু’জন পুরুষ, জর্জ মাইকেল এবং মাইকেল জ্যাকসন সম্পর্কে। ব্রুক বলেছেন, জর্জ মাইকেলের সঙ্গে অভিসার চালানোর সময় একদিন তিনি মনে করেছিলেন জর্জের কাছে নিজের কুমারীত্ব হারাতে যাচ্ছেন তিনি। এ প্রসঙ্গে ব্রুক জানিয়েছেন, একদিন লিমুজিনে চেপে জর্জের সঙ্গে ডেটিংয়ে বের হয়েছিলাম। তিনি গাড়ির চালককে বলছিলেন, কিছু সময়ের জন্য এদিক-ওদিক ঘুরতে। তখন আমি মনে মনে ভাবছিলাম, সম্ভবত আমি লিমুজিনের পেছনের সিটেই জর্জের  কাছে আমার কুমারীত্ব হারাতে চলেছি। তবে শেষ পর্যন্ত তেমন কিছুই ঘটেনি। ডেট শেষে জর্জ আমাকে আমার বাড়ির সামনে নামিয়ে দিয়েছিলেন। পপ সম্রাট মাইকেল জ্যাকসনের সঙ্গেও সম্পর্কে জড়িয়েছিলেন এই অভিনেত্রী। এ প্রসঙ্গে তিনি জানিয়েছেন, আমার বয়স তখন ১৩ বছর। ওই সময়েই জ্যাকসনের সঙ্গে আমার প্রথম পরিচয় হয়। সম্পর্কে জড়ালেও, আমি তার কাছে কখনও কিছু চাইনি। তার কাছ থেকে আমার কিছু পাওয়ার প্রয়োজন ছিল না। সে আমার কাছে নিরাপদ ছিল।  ব্রুক আরও জানিয়েছেন, ছোটদের মতো আমরা একে অন্যের সঙ্গে মিলেমিশে একাকার হয়ে থাকতাম। এটা ছিল আমার জীবনের বড় একটি উপহার। পরে আমার বিয়ে হয়ে যায়। আমার ছেলে-মেয়ে হওয়ার পর জ্যাকসনের জীবনে আমার উপস্থিতি কমে যায়। আমি ইস্ট কোস্টে থাকতাম, আর সে থাকতো ওয়েস্ট কোস্টে। সাধারণত ফোন বা চিঠির মাধ্যমে আমাদের যোগাযোগ হতো।

No comments

Powered by Blogger.