চারজন মেয়ের গল্প নিয়ে লড়াই

কানাডা থেকে কবে এলেন?এই তো সেখানে দু'মাস থাকার পর গত বৃহস্পতিবার এসেছি। এতদিন থাকার পেছনে কারণ হলো আমার ছেলে আদিত্য শুদ্ধ কানাডার একটি কলেজে ভর্তি হয়েছে। সে জন্যই তার কাছে আমাকে থাকতে হয়েছে। আগামী ২২ নভেম্বর আমি আবারও কানাডায় যাব।চ্যানেল আইয়ে প্রচার শুরু হয়েছে 'লড়াই'। এ ধারাবাহিক নিয়ে বলুন।


এই ধারাবাহিকটি চারজন মেয়ের জীবনের নানা ঘটনা নিয়ে নির্মিত। এর মূল গল্পটি আমি মান্নান হীরার সঙ্গে আলোচনা করলে তিনি আমাকে চিত্রনাট্য ও সংলাপ লিখে দিয়েছেন। নাটকটির দৃশ্যধারণ হবে চলতি বছরের শুরুতে। দু'বারে পুরো ২৬ পর্বের কাজ শেষ করেছি। নাটকটির মাধ্যমে মেয়েরা অনেক উপকৃত হবে।
'লড়াই' নাটকে আপনার অভিনয়ের কোনো সম্ভাবনা আছে?
না। এ নাটকে আমার অভিনয়ের কোনো সুযোগ নেই। আর আমি মনে করি একসঙ্গে নির্দেশনা আর অভিনয় করাটা কষ্টের।
ষ আপনি তো যাত্রাপালার বিচারক। সেটার কী খবর?
আমরা পুরো দেশ থেকে প্রথম পর্বের বিচার কাজ শেষ করেছি। এখন দ্বিতীয় ও তৃতীয় পর্বের কাজ বাকি রয়েছে। এগুলো সামনেই শুরু হবে বলে শুনেছি। মোটামুটি আগামী বছরের শুরুতেই আমরা এই কাজটা পুরোপুরি শেষ করতে পারব।

No comments

Powered by Blogger.