ইউরোমানির জরিপে সেরা ক্যাশ ম্যানেজমেন্ট ব্যাংক হয়েছে এইচএসবিসি

ইউরোমানি ক্যাশ ম্যানেজমেন্টের জরিপে বাংলাদেশে সেরা ক্যাশ ম্যানেজমেন্ট ব্যাংক নির্বাচিত হয়েছে দ্য হংকং অ্যান্ড সাংহাই ব্যাংকিং করপোরেশন (এইচএসবিসি)।
একই সঙ্গে এইচএসবিসি এশিয়ারও সেরা ক্যাশ ম্যানেজমেন্ট ব্যাংক নির্বাচিত হয়েছে।
ইউরোমানি ক্যাশ ম্যানেজমেন্ট নয় বছর ধরে এই জরিপ চালিয়ে সেরা ক্যাশ ম্যানেজমেন্ট সেবা প্রদানকারী ব্যাংকগুলোকে স্বীকৃতি দিয়ে আসছে।
এইচএসবিসি বাংলাদেশের গ্লোবাল পেমেন্টস অ্যান্ড ক্যাশ ম্যানেজমেন্টের প্রধান আহমেদ সাইফুল ইসলাম বলেন, এই স্বীকৃতি প্রমাণ করে যে এইচএসবিসি বাংলাদেশ গ্রাহকদের অভিনব ও দক্ষ ক্যাশ ম্যানেজমেন্ট সেবা দেওয়ার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করছে।
এশিয়া ও বাংলাদেশে সেরা ক্যাশ ম্যানেজমেন্ট ব্যাংক নির্বাচিত হওয়ার পাশাপাশি এইচএসবিসি এবার স্থানীয়ভাবে আরও ১১টি দেশে শীর্ষস্থানে রয়েছে।
এই দেশগুলো হচ্ছে অস্ট্রেলিয়া, ব্রুনাই, হংকং, ইন্দোনেশিয়া, জাপান, মালয়েশিয়া, ম্যাকাও, মরিশাস, সিঙ্গাপুর, শ্রীলংকা ও তাইওয়ান।
এইচএসবিসি এশিয়া-প্যাসিফিকের গ্লোবাল পেমেন্টস অ্যান্ড ক্যাশ ম্যানেজমেন্টের প্রধান জন লরেন্স বলেন, ‘এই স্বীকৃতি গ্রাহকদের সঙ্গে আমাদের মজবুত সম্পর্ক তৈরি করবে এবং ক্যাশ ম্যানেজমেন্টে অভিনব ও দূরদর্শী নেতৃত্ব স্থাপনে এগিয়ে নিয়ে যাবে।’

No comments

Powered by Blogger.