সবচেয়ে ‘কাঙ্ক্ষিত ব্যাচেলর’ প্রিন্স হ্যারি

খেয়ালি এবং সাহসী জীবন-যাপন পদ্ধতির জন্য এখন পর্যন্ত বেশ কয়েকবার খবরের শিরোনাম হয়েছেন ব্রিটিশ রাজ পরিবারের ছোট রাজকুমার হ্যারি। সম্প্রতি তিনি খবরের শিরোনামে এলেন বিশ্বের সবচেয়ে কাঙ্ক্ষিত ব্যাচেলর বা অবিবাহিত পুরুষ নির্বাচিত হয়ে।
এ দৌড়ে হ্যারি পেছনে ফেলেছেন প্রখ্যাত দুই মার্কিন অভিনেতা জর্জ ক্লুনি এবং জ্যাক নিকলসনকে। সাম্প্রতিক এক জরিপে বিভিন্ন অঙ্গনের প্রভাবশালী ব্যক্তিদের মধ্য থেকে কাঙ্ক্ষিত ৪০ জন অবিবাহিত পুরুষের নামের তালিকা প্রকাশ করেছে যুক্তরাষ্ট্রের লাইফ-স্টাইল বিষয়ক সাময়িকী ‘টাউন অ্যান্ড কান্ট্রি’। এ তালিকায় ঠাঁই পেয়েছেন তারকা অভিনেতা, খেলোয়াড়, রাজনীতিবিদ, ডিজে, ধনাঢ্য ব্যবসায়ী এবং ডেনমার্ক, সুইডেনসহ একাধিক দেশের রাজকুমারের নাম। এক খবরে এমনটিই জানিয়েছে সিএনএন।

তালিকায় ঠাঁই পেয়েছেন হলিউডের ডাকসাইটে অ্যাকশন তারকা আর্নল্ড শোয়ার্জেনেগারের ছেলে এবং মডেল-অভিনেতা প্যাট্রিক শোয়ার্জেনেগার, বাস্কেটবল খেলোয়াড় জেরেমি লিন, ফুটবল খেলোয়াড় টিম টিবো, টেইলর সুইফটের সাবেক প্রেমিক কনর কেনেডি, যুক্তরাষ্ট্রের নিউআর্ক শহরের মেয়র কোরি বুকার, সুইডেনের রাজকুমার কার্ল ফিলিপ, বেলজিয়ামের রাজকুমার অ্যামেডিও প্রমুখ।

No comments

Powered by Blogger.