মনেপ্রাণে নিজেকে তরুণ মনে করি by মীর সামী

শুভ জন্মদিন। আপনি দীর্ঘায়ু লাভ করুন।\অনেক অনেক ধন্যবাদ।\ষ আজকের এই দিনটা কীভাবে কাটাবেন?আসলে জন্মদিন উপলক্ষে আগেও যে বিশেষ কিছু করেছি তা কিন্তু নয়। ভক্ত আর শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করতে করতেই কেটে যায় সময়। ফলে সেভাবে বলতে গেলে প্রতিদিনের মতোই কেটে যায় এ দিনটি। প্রতিবারের মতো এবারের জন্মদিনটাও পালন করা হবে।\ষ জন্মদিনে আপনার পাওয়া সেরা উপহার কোনটি?


\আমি আজকের জেমস হয়ে ওঠার পেছনে মূল কারণ হলো ভক্তদের ভালোবাসা। এ দেশের হাজারো ভক্ত আমাকে গুরু বলে ডাকে। আমি যখন মঞ্চে গান করি, তখন সবাই গুরু গুরু বলে চিৎকার করে। তাদের এ ভালোবাসাটাই আমার জীবনের সবচেয়ে সেরা উপহার। এর চেয়ে বড় আর কী উপহার হতে পারে? তাই ভক্তদের জন্যই রইল আমার সব ভালোবাসা।
ষ জীবনের এতগুলো বসন্ত পার করে এসেও কীভাবে তারুণ্য ধরে রেখেছেন। এর পেছনে রহস্য কী?
এর পেছনে মূল কারণ হলো, আমি সবসময় নিজেকে মনেপ্রাণে তরুণ মনে করি। এ জন্যই আমার মধ্যে তারুণ্য রয়েছে। আমার কাছে মনে হয় সবার মধ্যেই তারুণ্য রয়েছে।
ষ চলচ্চিত্রের গানে কণ্ঠ দেবেন বলে শুনেছি?
হ্যাঁ। স্বপন আহমেদের পরিচালনায় 'লাল টিপ' নামে একটি চলচ্চিত্রের গানে কণ্ঠ দেব। এর সঙ্গীতায়োজন করছে ফুয়াদ আল মুক্তাদির।
ষ এখন বাংলাদেশে মুঠোফোনে গান প্রকাশ হওয়া শুরু হয়েছে। এ বিষয়টি আপনি কীভাবে দেখেন?
মুঠোফোনে অ্যালবাম প্রকাশের জন্য কিন্তু গানের প্রসার ঘটছে। এটা তাদের অনেক ভালো উদ্যোগ, আমি এটাকে সবসময় সাধুবাদ জানাই।
ষ নতুন অ্যালবামের কী খবর?
অনেকদিন হলো নতুন অ্যালবামটির ব্যাপারে আমি পরিকল্পনা করেছি। এ বছরের শেষের দিকে আমি অ্যালবামটির কাজে হাত দেব। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের শুরুতেই নতুন অ্যালবামটি আমি শ্রোতাদের হাতে তুলে দিতে পারব।
ষ দেশের বাইরে যাওয়ার কোনো পরিকল্পনা রয়েছে কী?
আসছে কোরবানির ঈদে একটি কনসার্টে অংশ নেওয়ার জন্য দেশের বাইরে যাওয়ার কথা রয়েছে।
 

No comments

Powered by Blogger.