চন্দ্রিমা উদ্যানে ছাত্রের লাশ-সেপটিক ট্যাঙ্ক থেকে নিরাপত্তা কর্মীর লাশ উদ্ধার

রাজধানীর চন্দ্রিমা উদ্যান থেকে শামিম হাসান রেজা নামে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার সকালে ক্ষতবিক্ষত ওই ছাত্রের লাশ উদ্ধার করা হয়। ২২ বছর বয়সী শামিম ধানমণ্ডির ইউনিভার্সিটি অব ডেভেলপমেন্ট অল্টারনেটিভের (ইউডা) ফার্মাসি বিভাগের দ্বিতীয় সেমিস্টারের ছাত্র ছিল।
শেরেবাংলানগর থানা পুলিশ জানায়, গতকাল সকাল ৭টার দিকে চন্দ্রিমা উদ্যানের পূর্ব পাশের পাবলিক টয়লেটের


পাশে লাশটি পড়ে থাকে। উদ্যানে প্রাতঃভ্রমণকারীরা লাশটি দেখে পুলিশে খবর দেয়। পুলিশ সেখান গিয়ে মরদেহ তল্লাশি করে পকেটে ইউডাতে ভর্তির টাকা জমা দেওয়ার রশিদ পায়। এর সূত্র ধরে শামিমের পরিচয় নিশ্চিত হয়। পরে ওই শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থী এবং শামিমের খালাতো ভাই মাজাহারুল ইসলাম লাশ শনাক্ত করেন।
শেরেবাংলানগর থানার উপ-পরিদর্শক সরদার নিজামুল হক সমকালকে জানান, রেজার গলায় ও ডান গালে একাধিক স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তার কণ্ঠনালিটি কাটা ছিল। ধারণা করা হচ্ছে, তাকে হত্যার পর লাশটি উদ্যানের পাবলিক টয়লেটের পাশে ফেলে রাখা হয়। হত্যাকাণ্ডের কারণ জানা যায়নি। শামিমের বন্ধু আকমল ও খালাতো ভাই মাজহারুল জানান, শামিম মোহাম্মদপুরের প্রবাল হাউজিংয়ের ৪ নম্বর রোডের ৫৪ নম্বর বাড়িতে ইউডার হোস্টেলে থাকত। মঙ্গলবার বিকেলে সেখান থেকে সে বের হয়। সেখান থেকে এক বন্ধুর বাসায় গেলেও রাত ৯টার পর তার আর কোনো খোঁজ পাওয়া যায়নি।
সেপটিক ট্যাঙ্কে লাশ : খিলগাঁও থানা পুলিশ জানায়, মঙ্গলবার রাতে দক্ষিণ বনশ্রীর ই-ব্লকের ৫ নম্বর সড়কের ৭০ নম্বর বাড়ির সেপটিক ট্যাঙ্ক থেকে সাইফুল ইসলাম সাইফের লাশ উদ্ধার করা হয়। তার মাথায় জখমের ৮টি চিহ্ন রয়েছে। এ ছাড়া কপালে ডান পাশে আঘাতের চিহ্ন ছিল। ২৬ বছর বয়সী সাইফুল ওই বাড়িতে নিরাপত্তা কর্মী ছিলেন।

No comments

Powered by Blogger.