রাজধানীতে ২ জনকে গলা কেটে হত্যা

রাজধানীর হাজারীবাগে সোহেল (২১) নামে এক নির্মাণ শ্রমিককে গলা কেটে হত্যা করা হয়েছে। সোমবার সকাল ৯টায় শিকদার মেডিকেল কলেজ হাসপাতাল সংলগ্ন ম্যান্ডি ডেন্টাল কলেজের সাইনবোর্ডের পাশ থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। অপরদিকে বাড্ডার বসুন্ধরা বালুর মাঠ থেকে এক অজ্ঞাতপরিচয় নারীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।
নিহত সোহেলের বাবা রাজমিস্ত্রি মোঃ হানিফ বাদী হয়ে ৫ জনকে আসামি করে হাজারীবাগ থানায় একটি হত্যা মামলা করেছেন। এজাহারে তিনি অভিযোগ করেন, রোববার রাতে সোহেলের বন্ধু সিফাতের সঙ্গে কথা কাটাকাটির জের ধরে হাতাহাতি হয়। এতে সিফাত আহত হন। বিষয়টি তিনি তার ভাই সাফাক ওরফে আশফাককে জানান। রাতেই আশফাক কৌশলে সজীব ও শাহীনের মাধ্যমে সোহেলকে বাসা থেকে ডেকে নেয়। এরপর থেকে তার আর কোনো খোঁজ পাওয়া যায়নি। এরপর ওই রাতেই শিকদার মেডিকেলের বালুর মাঠে তাকে জবাই করা হয়। হাজারীবাগ থানার ওসি রফিকু্ল ইসলাম জানান, হাজারীবাগের মিতালী রোডের দিদার মায়ের বস্তিতে সপরিবারে থাকতেন সোহেল। রোববার রাতে তাকে বাসা থেকে যারা ডেকে নেয়, তাদের (সজীব ও শাহিন) আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। নিহতের বাবা হানিফ জানান, তিনি একজন রাজমিস্ত্রি। তার ছেলে সোহেলও তার সঙ্গে এ কাজ করেন। রোববার রাতে তাকে বাসা থেকে ডেকে নিয়ে গিয়ে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তিনি হত্যাকারীদের বিচার দাবি করেন।
অন্যদিকে বাড্ডা থানার বসুন্ধরা বালুর মাঠ থেকে গতকাল দুপুরে অজ্ঞাতপরিচয় (৩০) এক নারীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।
বালুর মাঠে কাঁশবনের মাঝে ওই নারীর লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, ওই নারীর মাথা এবং শরীর পাশাপাশি পড়ে আছে।
পুলিশ ধারণা করছে, দুর্বৃত্তরা প্রথমে তাকে পাশবিক নির্যাতন করে। লাশটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

No comments

Powered by Blogger.