নারীর অধিকার নিয়ে লড়াই করি

চারদিকে এত শব্দ, আপনি এখন কোথায়?এই তো এখন একটু বাইরে আছি। আজ নার্গিস আক্তারের পরিচালনায় 'পুত্র আমার পয়সাওয়ালা' ছবির কাজ ছিল। কিন্তু অভিনেতা ওমর আয়াজ অনির অসুস্থতার কারণে আজ চিত্রায়ন বন্ধ রয়েছে। সে জন্য ছুটি কাটাচ্ছি বলা যেতে পারে।ছবিটির কাজ কত দূর হয়েছে?ছবির কাজ অনেকটাই শেষ হয়েছে। এখন শেষ অংশের কাজ হবে।
এরপর কয়েকটি গানের অংশের চিত্রায়ন করলেই ছবির কাজ পুরোপুরি শেষ হবে। ছবিতে আমাকে দেখা যাবে বড় লোক বাড়ির বখে যাওয়া এক মেয়ের চরিত্রে। যে মেয়েটা প্রচণ্ড দাম্ভিকতা নিয়ে বেড়ে উঠছে। এক পর্যায়ে সে এ অবস্থার জন্য তার মাকে দায়ী করে। আর এটা নিয়েই আরও অনেক ঘটনা ঘটতে দেখা যাবে।
'লড়াই' নাটকে ব্যারিস্টার চরিত্রে কাজ করার অভিজ্ঞতা কেমন?
এবারই প্রথম আমি এ ধরনের চরিত্রে অভিনয় করলাম। কাজটি করতে আমাকে অনেক বেশি সহযোগিতা করেছেন পরিচালক অরুণা বিশ্বাস। এ ছাড়া চরিত্রটি চিত্রায়ন করতে আমার আগের দেখা চলচ্চিত্রগুলো সাহায্য করেছে। এটি মেয়েদের জীবনের নানা ঘটনা নিয়ে নির্মিত হয়েছে। নাটকে নারীদের বিভিন্ন অধিকার আদায়ের জন্য আমি লড়াই করি।
একুশে টিভির 'অহঙ্কার' নাটকে আপনাকে দেখা যাচ্ছে না কেন?
এটা আসলে আমার কারণেই হয়েছে। গত কয়েকটা মাস ঈদের নাটকের কাজ নিয়ে বেশি ব্যস্ত থাকার কারণে আমি আর আনিসুর রহমান মিলন ভাই এ নাটকের জন্য সময় বের করতে পারিনি। সে জন্যই আমাদের অংশটুকু এখন খুব একটা দেখা যাচ্ছে না।

No comments

Powered by Blogger.