ক্রেতাদের জন্য ১০ পুরস্কার ঘোষণা

শ বছর আগে একটি মাত্র শাখা নিয়ে যাত্রা শুরু করেছিল আগোরা। ভোক্তাদের স্বাস্থ্যকর ও উন্নত পরিবেশে বাজার করার সুবিদার্থে 'এ নিউ ওয়ে টু শপ' স্লোগান নিয়ে এই চেইন সুপার স্টোরটি প্রতিষ্ঠা করেছিল রহিমাআফরোজ সুপার স্টোর লিমিটেড। এরই মধ্যে দেশে আগোরার ১০টি পৃথক শাখা চালু হয়েছে। মানসম্মত পণ্য সরবরাহ, সঠিক ওজন ও ন্যায্য দাম নিশ্চিত করে পরবর্তী সময়ে 'প্রতিদিনের কোয়ালিটি বাজার' স্লোগান নিয়ে এগিয়ে যাচ্ছে দেশের অন্যতম বৃহত্তম এই চেইন সুপার স্টোর প্রতিষ্ঠানটি। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ক্রেতাসাধারণের জন্য ১০টি পুরস্কার ঘোষণা করছে প্রতিষ্ঠানটি।


গতকাল বৃহস্পতিবার আগোরার প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য এক অনুষ্ঠানের আয়োজন করে রহিমআফরোজ সুপার স্টোরস লিমিটেড। সকাল ১১টার দিকে ধানমণ্ডির রাইফেলস স্কায়ারস্থ আগোরা সুপার স্টোরে বিশাল কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর কার্যক্রম উদ্বোধন করেন প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী কর্মকর্তা রঞ্জন ডি সিলভা। সিলভা বলেন, আগোরা বিশ্বাস করে গুণগত পণ্য প্রতিটি ক্রেতার অধিকার। এই অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে আগোরা প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। গত ১০ বছরে আগোরা প্রায় সোয়া এক কোটি ক্রেতাকে সেবা দিয়েছে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আগোরার মহাব্যবস্থাপক শামস হায়দার, অর্থ ও হিসাব বিভাগের প্রধান হারুনুর রশীদ, রহিমআফরোজ গ্রুপ ও আগোরার ঊর্ধ্বতন কর্মকর্তা, আগোরায় পণ্য সরবারহকারী প্রতিষ্ঠানের শীর্ষস্থানীয় কর্মকর্তা এবং বিপুলসংখ্যক ক্রেতা ভোক্তা। প্রতিষ্ঠাবার্ষিকীর দিনব্যাপী কর্মসূচির মধ্যে ছিল ক্রেতা-ভোক্তাদের মিষ্টি দিয়ে আপ্যায়িত করা, শিশুদের চকোলেট উপহার দেওয়া। একই সঙ্গে আগোরার অন্যান্য শাখাগুলোয়ও নানা আয়োজনের মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়।
প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ক্রেতাসাধারণের জন্য ১০টি পুরস্কার ঘোষণা করছে প্রতিষ্ঠানটি। ঈদুল আজহা পর্যন্ত একটি ডাভ পণ্যসহ এক হাজার টাকার কেনাকাটা করে মেগা র‌্যাফেল ড্রতে অংশ নিয়ে এই পুরস্কার জিতে নিতে পারবেন ক্রেতারা। প্রথম পুরস্কার হিসেবে দেওয়া হবে এক লাখ টাকার আগোরা গিফট ভাউচার। অন্যান্য পুরস্কারের মধ্যে রয়েছে ঢাকা-ব্যাংকক্-ঢাকা দুজনের ফিরতিসহ বিমান টিকিট, এলসিডি টিভি, রেফ্রিজারেটর, আই প্যাড, নোট বুক, ওয়াশিং মেশিন, মোবাইল ফোন, আই পড এবং ডিজিটাল ক্যামেরা। এ ছাড়া অন্যান্য অনেক পণ্য কেনাকাটায় রয়েছে ছাড় ও বিনা মূল্যে পণ্য পাওয়ার বিশেষ সুযোগ।
অনুষ্ঠানে জানানো হয়, এক ছাদের নিচে নিত্যপ্রয়োজনীয় সব পণ্যের সমাহার এবং কেনাকাটায় ক্রেতার স্বাধীনতা ও স্বাচ্ছন্দ্য এনে দেওয়ার লক্ষ্যে ২০০১ সালের ২৪ আগস্ট ধানমণ্ডির রাইফেলস স্কয়ারে সাড়ে আট হাজার বর্গফুট এলাকা নিয়ে যাত্রা শুরু করে আগোরা। এ বছর রমজান ও ঈদুল ফিতরের কারণে আগোরার প্রতিষ্ঠাবার্ষিকী দেরিতে উদ্যাপিত হলো বলে জানিয়েছে কর্তৃপক্ষ। ধানমণ্ডির পর গুলশান, মগবাজার, মিরপুর ও চট্টগ্রামে আগোরার সেবার পরিধি বাড়ানো হয়। সম্প্রতি ঢাকার উত্তরা, গুলশান-২, শান্তিনগর, হাতিরপুল ও ধানমণ্ডি-২৭ নম্বরে আগোরার আরো পাঁচটি নতুন শাখা চালু হয়েছে। আগোরার এ শাখাগুলোর সেল্ফে ক্রেতাদের জন্য ২০ হাজারের বেশি পণ্য সাজিয়ে রাখা হয়েছে।

No comments

Powered by Blogger.