গোদাগাড়ীতে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামীর বিরুদ্ধে হত্যার অভিযোগ

রাজশাহীর গোদাগাড়ীর ভাটোপাড়া গ্রামে পারিবারিক কলহের জের ধরে তাজমহল (৪০) নামের এক গৃহবধূ খুন হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। গত বুধবার রাতে নিহত ওই গৃহবধূর স্বামী ইউসুফ আলী তাঁকে গলাটিপে হত্যা করে লাশ ফেলে রেখে পালিয়ে যায় বলে নিহতের পারিবারের সদস্যরা ও পুলিশ ধারণা করছে। গতকাল বৃহস্পতিবার সকালে গোদাগাড়ী থানা পুলিশ নিহত তাজমহলের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় তাজমহলের ছেলে মামুনুর রশিদ (২৫) বাদী হয়ে ইউসুফ আলীকে আসামি করে থানায় একটি হত্যা মামলা করেছেন।


পুলিশ ও স্থানীয়রা জানায়, প্রায় ৯ বছর আগে প্রথম স্বামী মারা যাওয়ার পর চরভবানিপাড়া গ্রামের ইউসুফ আলীকে বিয়ে করেন তাজমহল। দ্বিতীয় বিয়ের পরও আগের স্বামীর বাড়ি বড়গাছী গ্রামেই তিন সন্তানকে নিয়ে বসবাস করছিলেন তিনি। প্রায় চার বছর আগে তাজমহলকে নিয়ে ইউসুফ ভাটোপাড়া এলাকায় বাড়ি করে সেখানে বসবাস করে আসছিলেন। এখানে আসার পর থেকেই তাঁদের দুজনের মাঝেমধ্যেই ঝগড়া-বিবাদ হতো। এরই ধারবাহিকতায় গত বুধবার সন্ধ্যায় তাঁদের মধ্যে আবারও বাগ্বিতণ্ডা হয়। এ নিয়ে বুধবার রাতেই প্রতিবেশীরা এসে স্বামী-স্ত্রীর মধ্যে বিষয়টি মীমাংসা করে দেয়। এরপর গতকাল সকালে গৃহবধূ তাজমহল ঘর থেকে বের হতে দেরি করলে ইউসুফের প্রথম স্ত্রীর ছেলে রিপন ঘরে ঢুকে সৎমায়ের লাশ দেখতে পায়। এ সময় রিপনের চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে পুলিশে খবর দেয়। সকাল ১০টার দিকে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। গত বুধবার রাতের কোনো এক সময় তাজমহলকে শ্বাসরোধ করে হত্যার পর তাঁর স্বামী ইউসুফ আলী বাড়ি ছেড়ে পালিয়ে যান বলে পুলিশ ধারণা করছে।
গোদাগাড়ী থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা নুরুজ্জামান জানান, নিহত গৃহবধূর গলায় আঙ্গুলের ও নখের দাগ আছে। ফলে তাঁকে গলাটিপে হত্যা করা হয়েছে, এটা প্রায় নিশ্চিত। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর হত্যাকাণ্ড সম্পর্কে বিস্তারিত জানা যাবে।

No comments

Powered by Blogger.