মেসির মায়ের কাণ্ড

ল্পটা এ দেশের বাণিজ্যিক সিনেমাগুলোর মতো। নায়ক ভালোবাসেন এমন এক মেয়েকে যাঁকে মোটেও পছন্দ নয় নায়কের মায়ের। মাতৃমন রক্ষা করতেই দীর্ঘ প্রেমের পাট চুকিয়ে প্রেমিকাকে ছেড়ে দেন নায়ক। শুরু হয় বিরহকাল! এবার সেই নায়কের জায়গায় লিওনেল মেসির নামটা বসিয়ে দিন। বিশ্বাস হচ্ছে না? কিন্তু এটাই সত্যি। মডেল কন্যা ম্যাকারিনা লেমোসকে পছন্দ করতেন মেসি। ২০০৬-০৭ এর দিকে বছর দেড়েক দুজন চুটিয়ে প্রেমও করেছেন। কিন্তু স্রেফ মায়ের পছন্দ নয় বলে একসময় মেয়েটাকে ছেড়ে যেতেও দ্বিধা করেননি মেসি!


সেটা অবশ্য বেশ আগের ঘটনা। মেসি এখন বার্সেলোনায় ব্যস্ত সময় কাটান ফুটবল নিয়ে। নতুন দু-একজন প্রেমিকার আবির্ভাব হয়েছে তাঁর জীবনে এমন গুজবও শোনা গেছে বেশ কয়েকবার। ম্যাকারিনা লিমোসকে হয়তো ভুলেই গেছেন তিনি। ছেলে ভুললেও মায়ের কিন্তু ঠিক মনে আছে সেই মেয়ের কথা। এবং একসময় তাঁর ছেলের সঙ্গে প্রেম করত বলে ম্যাকারিনার প্রতি মেসির মায়ের রাগটাও কিন্তু রয়ে গেছে। দুজনেই থাকেন আর্জেন্টিনায় মেসির শহর রোজারিওতে। এই গত রবিবার নাকি মেসির শহরের এক সুপারশপে হঠাৎ দেখে হয়ে গিয়েছিল দুজনের। মেসির মায়ের হাতে তখন একটা ফ্রাইং প্যান। সেটা নিয়েই তাড়া করেছেন ছেলের সাবেক প্রেমিকাকে! কোনোরকমে পালিয়ে বেঁচেছেন ম্যাকারিকা! আচমকা এমন ঘটনায় কিছুটা হতভম্ব তিনি। 'হঠাৎ লক্ষ করলাম ভদ্রমহিলা আমার পেছন পেছন আসছেন। তাঁর হাতে একটা ফ্রাইং প্যান। আমি জিজ্ঞেস করতে গিয়েছিলাম তিনি কী চাচ্ছেন আমার কাছে? তখনই তিনি ফ্রাইং প্যান নিয়ে তাড়া করলেন আমাকে'_ পুলিশের কাছে এ কথাগুলোই বলেছেন ম্যাকারিনা। কেন যে সাবেক প্রেমিকের মা তাঁর ওপর এখনও খেপে আছেন সেটা কিছুতেই বুঝতে পারছেন না তিনি। পুরো ব্যাপারটাই তাঁর কাছে বিভ্রান্তিকর, 'আমি তাঁর ছেলের সঙ্গে কী করেছি, সেটা তো কখনও মানুষের সামনে প্রকাশ করিনি। তার পরও তাঁর এই রাগের কারণ বুঝলাম না। হয়তো তাঁর ধারণা আমি এখনও তাঁর ছেলের সঙ্গে লুকিয়ে সম্পর্ক রেখেছি।'
সম্পর্ক যে রাখেননি সেটা তো ইঙ্গিতে বোঝালেনই, ম্যাকারিনা কি তাহলে ভুলে গেছেন মেসিকে? একসময় যাঁকে মন দিয়েছিলেন তাঁর সঙ্গে কি একবারও দেখা করতে ইচ্ছে করে না? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে অবশ্য ম্যাকারিনা কিছুটা লাজে রাঙা, 'প্রথম প্রেম। তবে ওর (মেসি) সঙ্গে আমার গল্পটা অসমাপ্তই রয়ে যাবে বোধহয়।' গোল ডটকম, ইয়াহু স্পোর্টস

No comments

Powered by Blogger.