লাক্সতারকা রাহার রহস্যজনক মৃত্যু

২০০৭ সালের লাক্সতারকা সুমাইয়া আজগার রাহা রহস্যজনকভাবে মারা গেছেন। মৃত্যুর ঘটনা প্রথমে চেপে যান তার পরিবার ও সহকর্মীরা। দাফনের পর ক্রমে প্রকাশ পেতে থাকে তার মৃত্যুর খবর। তবে কেন এমনটি করা হলো তা জানা যায়নি এখনো।
একটি বিশ্বস্ত সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে নিজ বাসাতেই অনেকটা রহস্যজনকভাবে মারা যান রাহা।রাহার ঘনিষ্ট সূত্রে জানা গেছে, তার মৃত্যুর খবর মিডিয়ার কেউ না জানার আগেই শনিবার দুপুরে অনেকটা চুপিসারে আজিমপুর কবরস্থানে কবর দেওয়া হয়। তবে এটা কোনো স্বাভাবিক মৃত্যু না আত্মহত্যা, সে বিষয়ে এখনও নিশ্চিত হওয়া যায়নি।
উল্লেখ্য, ২০০৭ সালে লাক্সতারকা প্রতিযোগিতায় রাহা থার্ড রানারআপ নির্বাচিত হন। তার উল্লেখযোগ্য ধারাবাহিক নাটকের মধ্যে রয়েছে- হুমায়ূন আহমেদের পরিচালনায় `জল তরঙ্গ`, সালাউদ্দিন লাভলুর `স্বপ্নবাজার`, মাসুনের `পুতুল খেলা` ও `পাটিগণিত`, রেদওয়ান রনির `উচ্চতর শারীরিক বিজ্ঞান` ও `লাকি থারটিন`, রিজিয়া মাসুদের `দিন বদলের পালা`, শরাফ আহমেদ জীবনের `কামিং সুন` এবং এক খণ্ডের নাটক `এমন দেশটি কোথাও খুঁজে পাবে নাকো তুমি`, `জিম্মি`, `যত চিনি তত মিষ্টি`, `কাজী অফিস`, `ফোরটি টু মিনিটস`, `মেঘ ডেকেছে বেলায় বেলায়`, `টাইম বোম`, শেখ সেলিমের পরিচালনায় `মাকড়সা`, মাছরাঙা টিভিতে `ইউনিভার্সিটি` প্রভৃতি।
মাঝে কয়েক বছর বিরতির পর এবারের এইচ এস সি পরীক্ষায় অংশ নেওয়ার কথা ছিল রাহার। এ ব্যাপারে রাহার কয়েকজন সহকর্মীর সঙ্গে যোগাযোগ করা হলে তারা প্রত্যেকেই ঘটনার সত্যতা স্বীকার করেন।

No comments

Powered by Blogger.