ছেলের বিয়ে দিলেন প্রবীর মিত্র

বরেণ্য চলচ্চিত্রাভিনেতা প্রবীর মিত্র তাঁর বড় ছেলে মেহেদী ইসলাম মিথুনের বিয়ে দিলেন। গত ৭ জানুয়ারি সোমবার ঢাকার রাইফেল স্কয়ারের ইম্যানুয়েলস্ কনভেনশন সেন্টারে মেহেদী ইসলাম মিথুন ও সোনিয়া ইয়াসমিনের (আঁখি) বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
এর আগে গত ২৮ সেপ্টেম্বর তাদের আকদ সম্পন্ন হয়। প্রবীর মিত্রর বড় ছেলে মিথুন মার্কেন্টাইল ব্যাংকে প্রিন্সিপাল অফিসার হিসেবে কর্মরত। অন্যদিকে মিথুনের স্ত্রী আঁখি সম্প্রতি ইডেন কলেজ থেকে ব্যাবস্থাপনায় অনার্স সম্পন্ন করেছেন। কনের গ্রামের বাড়ি মানিকগঞ্জের ঘিওরে।
প্রবীর মিত্রের ছেলে এবং ছেলে বউকে দোয়া জানাতে বিবাহোত্তর সংবর্ধনায় উপস্থিত হয়েছিলেন তাঁর বন্ধু এটিএম শামসুজ্জামান, চিত্রনায়িকা ববিতা, চম্পা, শাবনূর, চলচ্চিত্র পরিচালক শিল্পী চক্রবর্তী, প্রযোজক পরিচালক মোহাম্মদ হোসেন, অভিনেতা নাহিদসহ আরও অনেকেই। আগত সবাই প্রবীর মিত্রর ছেলে এবং ছেলের বউয়ের সুখী দাম্পত্য জীবন কামনা করে দোয়া করেন। প্রবীর মিত্র বলেন, ‘চলচ্চিত্রের অনেকেই এসেছিলেন বলে খুব ভাল লেগেছিল। কারণ চলচ্চিত্র আমার নিজেরই পরিবার। তাই পরিবারের মানুষের উপস্থিতি খুব আনন্দ দেয়। সবার কাছে দোয়া চাই যেন মিথুন ও আঁখি সুখে থাকে।’
মুজিবুর রহমান বাবু

No comments

Powered by Blogger.