ভূপতি এখনও সানিয়ার বন্ধু

এবারের ইউএস ওপেনে মিশ্র দ্বৈতে মহেশ ভূপতির সাথে জুটিবদ্ধ হয়ে খেলার সিদ্ধান্ত থেকে সরে আসলেও ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা বলেছেন তারা দু’জন এখনও ভালো বন্ধু।

সদ্য সমাপ্ত অলিম্পিক গেমসে ব্যর্থতার অজুহাতে দুই বারের গ্র্যান্ড স্ল্যাম জয়ী এই জুটি ইউএস ওপেনে একসঙ্গে না খেলার সিদ্ধান্ত নেন। কিন্তু তাই বলে তাদের মধ্যে বন্ধুত্বের সম্পর্কের কোনো সমস্যা হয়নি বলেই সানিয়া ইঙ্গিত বলছেন।
বার্তা সংস্থা এএফপিকে সানিয়া বলেন, আমরা এখনও বেশ ভাল বন্ধু। আমাদের মধ্যে ভাল সম্পর্ক রয়েছে এবং মিশ্র দ্বৈতের কারণে আমরা সেই সম্পর্ককে নষ্ট করতে চাই না। সবকিছুই ঠিক আছে। এমনকি এই সপ্তাহে আমরা দুজনে হলে গিয়ে সিনেমাও দেখেছি। ভূপতিকে ছেড়ে সানিয়া বছরের শেষ গ্র্যান্ড স্ল্যাম আসরে বৃটেনের কোলিন ফ্লেমিংকে নিয়ে জুটিবদ্ধ হয়ে প্রথম রাউন্ডে সফলও হয়েছেন।

বুধবার মিশ্র দ্বৈতের প্রথম রাউন্ডে জার্মানির আন্দ্রে পেটকোভিচ এবং এরিক বুটোরাকের বিপক্ষে সানিয়া-কোলিন জুটি ৬-২, ৭-৬ (৭/৫) গেমের জয় পেয়েছেন। অন্যদিকে ভূপতি চেক রিপাবলিকের আন্দ্রে লাভাকোভার সাথে জুটিবদ্ধ হয়ে ইউএস ওপেন খেলছেন।

তবে সানিয়া স্পষ্টভাবে জানিয়ে দিয়েছেন ভবিষ্যতে ভূপতির সাথে আবারও যে জুটিবদ্ধ হয়ে তিনি কোর্টে নামবেন  এমন কোনো আশা নেই। তিনি বলেছেন, অলিম্পিক পর্যন্ত আমাদের মধ্যে সমঝোতা হয়েছিল এবং আমরা দুজনেই একমত হয়েছি যে এটাই ব্রেক নেবার সেরা সময়।

প্রসঙ্গত, সানিয়া এবং ভূপতি জুটি ২০০৯ সালের অস্ট্রেলিয়ান ওপেন এবং ২০১২ সালের ফ্রেঞ্চ ওপেনে চ্যাম্পিয়ন হয়েছিলেন।

No comments

Powered by Blogger.