বিজ্ঞাপনে জুটিবদ্ধ হলেন অগ্নিলা-নাঈম

বিজ্ঞাপন নির্মাতা হিসেবে এই সময়ের আলোচিত ও সমাদৃত বিজ্ঞাপন নির্মাতাদের একজন তানভীর হাসান। তারই নির্দেশনায় এবার দুটি বিজ্ঞাপনে জুটিবদ্ধ হয়ে কাজ করলেন কানাডা প্রবাসী অভিনেত্রী অগ্নিলা এবং এই সময়ের তরুণ নাট্যাভিনেতা ও মডেল নাঈম।


সেলফোন কোম্পানি গ্রামীণফোনের বন্ধু প্যাকেজের দুটি বিজ্ঞাপনে জুটিবদ্ধ হয়ে কাজ করেছেন অগ্নিলা ও নাঈম। ঈদ উল ফিতরের মাত্র তিন-চারদিন পূর্বে ঢাকার ল্যাবএইড, মিরপুরসহ বেশ কয়েকটি স্পটে বিজ্ঞাপনটির শূটিং সম্পন্ন হয়। ঈদের দিন থেকেই বিটিভিসহ বিভিন্ন স্যাটেলাইট চ্যানেলে বিজ্ঞাপনটি ব্যাপকভাবে প্রচার হচ্ছে। বিজ্ঞাপনটিতে অগ্নিলা এবং নাঈমকে নেয়া প্রসঙ্গে নির্মাতা তানভীর হাসান বলেন, ‘যে চরিত্রটিতে নাঈমকে নিয়ে কাজ করেছি তাতে একজন ব্যক্তিত্ব সম্পন্ন মডেলের প্রয়োজন ছিল যার মাঝে দুষ্টুমি এবং লজ্জা ভাবটা বিশেষভাবে লক্ষণীয় থাকে। আর অগ্নিলাকে নিয়েছি এ কারণেই যে তাকে দেখলে মনে হয় না যে সে এতটা ম্যাচিউরড, কিন্তু সবকিছু বেশ ভাল বুঝে অগ্নিলা। এই দুজনের মাঝে এগুলো পেয়েছি বলেই আসলে তাদের নিয়ে আমার কাজ করা।’ নাঈম বলেন, ‘এর আগে তানভীর ভাইয়ের নির্দেশনায় আমি মুরগি মার্কা ঢেউটিনে একজন আইনস্টাইনের চরিত্রে কাজ করেছি। এই বিজ্ঞাপনে নতুন দিনের নতুন সিদ্ধান্ত সংলাপটি বেশ জনপ্রিয়তা পায়। আর বন্ধু প্যাকেজের বিজ্ঞাপনে কাজ করার সময় তানভীর ভাই আমাকে যেভাবে বলেছেন আমি সেভাবেই কাজটি করার চেষ্টা করেছি। প্রচুর সাড়া পাচ্ছি আমি।’ এই বিজ্ঞাপনের কাজ করেই অগ্নিলা চলে যান কানাডা। মুঠোফোনে অগ্নিলা বলেন, ‘দুটি বিজ্ঞাপনেরই গল্প শুনে আমি মুগ্ধ হয়ে যাই, যে কারণে কাজটি করা। আমার কাছে কাজ দুটি অনেক অনেক ভাল লেগেছে। এই ধরনের ভাল কাজের সুযোগ পেলে অবশ্যই করব আমি। আর অবশ্যই স্পেশাল থ্যাংকস টু তানভীর ভাই।’ উল্লেখ্য, নাঈম অভিনীত মাসুদ হাসান উজ্জ্বল পরিচালিত ‘হিমশীতল রেফ্রিজারেটর’ আজ ২৩ আগস্ট রাত ৯.২০ মিনিটে দেশ টিভিতে প্রচার হবে এবং ফয়সাল রিপন পরিচালিত ‘নায়িকার খোঁজে’ নাটকটি ২৪ আগস্ট দুপুর ২টায় চ্যানেল আইতে প্রচার হবে। এ ছাড়া নাঈম নাবিল আশরাফ পরিচালিত ‘ভালোবাসার রঙধনু’ ছবির কাজে ব্যস্ত রয়েছেন। এই ছবিতে তার বিপরীতে আছেন আঁচল ও এ্যানি খান। আনন্দকণ্ঠ ডেস্ক

No comments

Powered by Blogger.